shono
Advertisement

বিয়ের দিনই স্বামীকে খুনের চেষ্টার অভিযোগে ধৃত নববধূ

অন্য কারও সঙ্গে সম্পর্কের জেরেই কি এই কাণ্ড? The post বিয়ের দিনই স্বামীকে খুনের চেষ্টার অভিযোগে ধৃত নববধূ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:11 PM Feb 14, 2017Updated: 02:41 PM Feb 14, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের প্রথম রাতে বেড়াল মারার প্রবাদ রয়েছে। এ কিন্তু এই ধন্যি মেয়ে বিয়ের প্রথম রাতে স্বামীকে মারার ছক কষেছিল। শুনতে অবাক লাগলেও এমন ঘটনা ঘটেছে পড়শি মুলুক পাকিস্তানের লাহোরে। বিয়ের পর শ্বশুরবাড়ি ফেরার পথে স্বামীকে খুনের চেষ্টার অভিযোগে ওই যুবতীকে গ্রেফতার করেছে সেই দেশের পুলিশ। জনপ্রিয় পাক সংবাদমাধ্যমে প্রকাশ এই খবরে স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

(প্রেম দিবস পালন পাপ! টেডি বিয়ারের মাথা কেটে প্রতিবাদ আইএস জঙ্গির)

পুলিশ জানিয়েছে, গত রবিবার বিয়ের পর নববধূকে নিয়ে নিজের বাড়ি ফিরছিলেন ২৫ বছরের যুবক ইরফান। অভিযোগ, তখনই শফিকাবাদ এলাকায় দুই অজ্ঞাতপরিচয় যুবক তাঁকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালায়। ঘটনায় গুরুতর আহত হন ওই যুবক। এরপর তাঁর বাবা থানায় একটি এফআইআর দায়ের করেন। তদন্তে নেমে পুলিশ প্রথমেই নববধূ জারা-সহ তিনজনকে আটক করে। বরের বোন পুলিশকে জানিয়েছেন, ঘটনার পর গাড়ি থেকে চম্পট দেয় জারাও। তাঁর অভিযোগ, জারার অন্য কারও সঙ্গে সম্পর্ক রয়েছে। তবে এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছে জারা। তাঁর পাল্টা অভিযোগ, অন্য কারও সঙ্গে সম্পর্ক থাকলে সে কখনওই বিয়ে করত না। গাড়ি থেকে উধাও হয়ে যাওয়ার প্রসঙ্গে তাঁর বক্তব্য, গুলির আওয়াজে সে নাকি ভয় পেয়ে গিয়েছিল। কোথা থেকে গুলি ছোড়া হয়েছিল সে জানে না।

(ট্রাম্পের নয়া নীতিতে এবার স্বস্তিতে ভারতীয় আইটি কোম্পানিগুলি!)

The post বিয়ের দিনই স্বামীকে খুনের চেষ্টার অভিযোগে ধৃত নববধূ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement