shono
Advertisement

স্বামীকে ডিভোর্স দিয়ে বান্ধবীর সঙ্গে সংসার! ঢাকা থেকে গ্রেপ্তার তরুণী

ফেসবুক থেকে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
Posted: 05:27 PM Feb 15, 2024Updated: 05:49 PM Feb 15, 2024

সুকুমার সরকার, ঢাকা: প্রেমের টানে স্বামীকে ডিভোর্স দিয়েছিল কলেজ পড়ুয়া এক তরুণী। পালিয়ে গিয়ে সংসার পেতেছিল বান্ধবীর সঙ্গে। কিন্তু শেষরক্ষা হল না। দুজনকেই গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের দক্ষিণ জনপদ জেলা বরিশালের মুলাদী উপজেলার বাহাদুরপুর গ্রামে।

Advertisement

জানা গিয়েছে, কলেজ ছাত্রী মিম আক্তারের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় রোবার লিজা নামে এক তরুণীর। দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের এই সম্পর্ক মেনে নেয়নি মিমের পরিবার। ভবিষ্যতে কোনও ছেলেকে বিয়ে না করার পণ করে মিম। তবে বছর পাঁচেক আগে মিমের বিয়ে দিয়ে দেয় পরিবার। কিন্তু স্বামীকে ডিভোর্স দিয়ে বাড়ি ফিরে আসে কলেজ পড়ুয়া তরুণী। তার পর থেকে একাধিকবার সে লিজার সঙ্গে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। কিন্তু কোনওবারই সফল হয়নি। অবশেষে চলতি বছরের ২৫ জানুয়ারি দুজনে পালিয়ে যায়।  

[আরও পড়ুন: ফের মাঝসমুদ্রে স্থানান্তর রোহিঙ্গাদের, ভাসানচরে পাঠানো হল ২১৪৪ জনকে]

এই ঘটনার পর লিজা-সহ ৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন মিমের মা। অভিযোগ জানান, মিমকে অপহরণ করেছে লিজা। তাঁর মেয়েকে ইঞ্জেকশন দিয়ে অজ্ঞান করে রাখা হয়েছে। এর পরই তদন্তে নামে পুলিশ। ঢাকা থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার তাদের বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়। লিজাকে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক বেগম সুমাইয়া রিজভি। এবং মিমকে বাড়ি পাঠানোর নির্দেশ দেওয়া হয়। কিন্তু পরিবারের সঙ্গে যেতে রাজি না হওয়ায় তাকে হোমে পাঠানো হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement