shono
Advertisement

বিমানে এসির সামনে অন্তর্বাস শুকিয়ে নিচ্ছেন তরুণী, ভাইরাল ভিডিও

বিন্দুমাত্র লজ্জা পাননি ওই মহিলা, দেখুন সেই ভিডিও।
Posted: 06:35 PM Feb 20, 2018Updated: 09:19 PM Feb 20, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত কাণ্ড মাঝ আকাশে! উড়ান চলাকালীন মাঝেমধ্যেই যাত্রীদের বিচিত্র অভিজ্ঞতা হয়। কখনও বাচ্চাদের কান্নায় অতিষ্ঠ হতে হয়। তো কখনও আবার সহযাত্রীদের বমির চোটে তিতিবিরক্ত হতে হয়। কিন্তু তা বলে প্রকাশ্যে অন্তর্বাস শোকানো! তাও আবার ভরা বিমানে! কথায় বলে লজ্জা-ঘেন্না-ভয়, তিন থাকতে নয়। এক মহিলা যেন তাই-ই মাথায় রেখে এ কাজ করেই ফেললেন। আপাতত ভাইরাল সে ভিডিও।

Advertisement

[  মাতৃত্বের নজিরবিহীন নমুনা, রুপান্তরকামীর স্তন্যদানেই প্রাণ বাঁচল শিশুর ]

নেটদুনিয়ায় ভিডিওটি আসে গত ১৪ ফেব্রুয়ারি। তারপর থেকেই শোরগোল পড়ে। এমন বিচিত্র দৃশ্য আগে কেউ কখনও দেখেননি। দেখা যাচ্ছে, সিটের উপর এসির হাওয়া বেরনোর যে ছোট ছোট আউটলেট থাকে, সেখানেই নিম্নাঙ্গের অন্তর্বাসটি মেলে ধরেছেন এক মহিলা। কেউ তাঁর দিকে দেখছেন কিনা, সে হুঁশ পর্যন্ত নেই। বেশ খানিক্ষণ ধরে ঘুরিয়ে, ফিরিয়ে তিনি অন্তর্বাসটি শোকানোর চেষ্টা করেন। বেশ কয়েকটি সিট পিছন থেকে এ ঘটনার ভিডিও করেন কেউ। সম্ভবত তিনিই সেটি ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়ায়। পরে রাশিয়ার বিভিন্ন ওয়েবসাইটেও ভিডিওটি জায়গা করে নেয়। জানা যাচ্ছে, উড়ানটি তুর্কির আনতালা থেকে মস্কোর দিকে যাচ্ছিল। সেখানেই মাঝ আকাশে ঘটে এরকম ঘটনা।

[  ৬৫ বছরে তৃতীয়বার, গোপনে ‘গুরুমা’কে বিয়ে করলেন ইমরান ]

প্রত্যক্ষদর্শীরা অনেকেই জানিয়েছেন, ঘটনায় বিন্দুমাত্র লজ্জা পাননি ওই মহিলা। প্রায় মিনিট কুড়ি ধরে নাকি এই কাজ চালিয়েছেন তিনি। অনেকে মনে করেছেন, হয়তো তাঁর সঙ্গে কোনও বাচ্চা ছিল। তাই খুদের অন্তর্বাস শোকাতে বাধ্য হয়েছিলেন মহিলা। কিন্তু ভিডিওতে যে অন্তর্বাস দেখা যাচ্ছে, তাতে অন্তত সেরকম মনে হয়নি বহু মানুষেরই।

বিমানে মাঝেমধ্যেই এরকম বিচিত্র কাণ্ড ঘটে। দিনকয়েক আগে এক যাত্রীর বাতকম্মের জেরে জরুরি অবতরণে বাধ্য হয় একটি বিমান। দুর্গন্ধযুক্ত বাতকম্মের জেরে বিমানে রীতিমতো হুলস্থূল পড়ে। অনেক সহযাত্রীর রীতিমতো দমবন্ধ হয়ে যায়। বচসা গড়ায় হাতাহাতিতে। শেষমেশ অবতরণ। নজিরবিহীন ছিল সে ঘটনা। তবে তার পাশাপাশি এ ঘটনাও কম শোরগোল ফেলেনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement