shono
Advertisement

রেল লাইন পেরতে গিয়ে ট্রেনের ধাক্কা মহিলাকে, যাত্রী বিক্ষোভে ধুন্ধুমার পার্কসার্কাস

মহিলার মাথায় চোট, হাসপাতালে ভরতি তিনি।
Posted: 06:48 PM Oct 16, 2022Updated: 06:54 PM Oct 16, 2022

সুব্রত বিশ্বাস: হেঁটে রেল লাইন পেরতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়লেন একই পরিবারে তিনজন। রবিবার দুপুরে পার্কসার্কাস (Park Circus) স্টেশনের কাছে এই দুর্ঘটনা ঘটে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় সাময়িক উত্তেজনা ছড়িয়ে ছিল। কিছুক্ষণের জন্য রেল অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। ফলে আপ এবং ডাউন লাইনের ট্রেন চলাচল (Train Services) ব্যাহত হয় খানিক্ষণ। আহতদের উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সূত্রের খবর, মহিলার মাথায় গুরুতর আঘাত (Serious injury) রয়েছে। স্বামী ও সন্তানের অবস্থা আপাতত স্বাভাবিক।

Advertisement

শিয়ালদহ (Sealdah) রেল পুলিশ সূত্রে খবর, রবিবার দুপুরে নিজের সন্তান ও স্বামীকে নিয়ে পার্কসার্কাসে রেল লাইন পার হচ্ছিলেন মুর্শিদাবাদের (Murshidabad) বাসিন্দা প্রিয়া সাহা। সেসময় আচমকা শিয়ালদহগামী ডায়মন্ড হারবার লোকাল এসে পড়ে। রেল লাইন থেকে সময় সরে যেতে পারেননি তাঁরা। ফলে সেই ট্রেনের ধাক্কায় গুরুতর জখম হন ওই মহিলা। স্বামী ও সন্তানের আঘাত তেমন গুরুতর নয় বলেই জানা যাচ্ছে। তবে প্রিয়া সাহার মাথায় চোট লাগায় তাঁকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: আতঙ্কের নাম পিটবুল! গাজিয়াবাদে এই প্রজাতির কুকুর পোষায় জারি হল নিষেধাজ্ঞা]

এই ঘটনার পর পার্কসার্কাস স্টেশনে বিক্ষোভে (Agitation) ফেটে পড়েন যাত্রীরা। প্রায় দেড় ঘণ্টা বন্ধ ছিল শিয়ালদহ আপ ও ডাউন লাইনে ট্রেন চলাচল। পরে পরিস্থিতি বুঝে আরপিএফ (RPF) ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভ তুলে দেয়। তারপর স্বাভাবিক হয় ট্রেন চলাচল। যাত্রীদের অভিযোগ, শিয়ালদহ দক্ষিণ শাখার পার্কসার্কাস স্টেশনের পরিস্থিতি ভাল নয়। ওভারব্রিজ থাকলেও সেখান দিয়ে পারাপার করা হয় না। স্টেশন চত্বরের বেশ কিছুটা অংশ পাঁচিলে ঘেরা। ফলে স্টেশনে প্রবেশের মুখে সমস্যা হয় তাঁদের। এদিনের দুর্ঘটনার (Accident) পিছনেও এসবই দায়ী বলে মনে করছেন যাত্রীরা।

[আরও পড়ুন: ‘হাঁটু ভেঙে দেব’, উত্তরবঙ্গকে আলাদা রাজ্যের দাবি প্রসঙ্গে ফের বিজেপিকে হুঁশিয়ারি উদয়ন গুহর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement