shono
Advertisement

যৌনচক্র চালিয়ে ব্ল্যাকমেলিং, প্রাসাদোপম অট্টালিকার মালকিন অর্চনার ফাঁদে মন্ত্রী-বিধায়কও!

অর্চনার মধুচক্রের শিকার হয়েছেন ১৮ জন বিধায়ক, রয়েছেন দু’জন মন্ত্রীও।
Posted: 12:44 PM Oct 15, 2022Updated: 12:47 PM Oct 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক সময় ওড়িশার (Odisha) দুর্ভিক্ষপীড়িত কালাহান্ডি জেলার হতদরিদ্র পরিবারে বেড়ে ওঠা। সেই অর্চনা নাগ এখন প্রাসাদোপম অট্টালিকার মালকিন। অন্দরসজ্জার সামগ্রী এসেছে বিদেশ থেকে। আছে বিলাসবহুল গাড়ি, চারটি বিদেশি কুকুর, সাদা একটি ঘোড়াও। এ যেন রূপকথার কাহিনি। ঘুঁটেকুড়ানি থেকে রাজরানি হওয়ার গল্প। কিন্তু তার নেপথ্য ঘটনা ডুবে চরম অন্ধকারে। আর সেই ঘটনা সামনে আসতেই তোলপাড় ওড়িশার রাজনীতি। গত সপ্তাহে তোলাবাজির অভিযোগে অর্চনা গ্রেপ্তার হওয়ার পর যার যবনিকা উঠেছে। আর সে কাহিনি এতটাই চাঞ্চল্যকর যে, তার জীবন নিয়ে ছবি বানানোর কথাও ভেবে ফেলেছেন এক ওড়িয়া পরিচালক।

Advertisement

পুলিশ জানিয়েছে, কালাহান্ডির লানজিগড়ে জন্ম। বড় হয়েছেন ওই জেলারই কেসিঙ্গাতে। স্কুলজীবন শেষের পর ২০১৫-য় ভুবনেশ্বরে আইন নিয়ে পড়াশোনা করতে চলে আসেন অর্চনা। আর এখান থেকেই তঁার জীবন অন্য খাতে বইতে শুরু করে। অল্প সময়ে বেশি টাকা উপার্জনের রাস্তা খুঁজতে শুরু করেন তিনি। একটি বেসরকারি নিরাপত্তা সংস্থায় কাজ শুরু করেন অর্চনা। কিছু দিন পর বিউটি পার্লারের কাজে যোগ দেন। এখানেই তঁার সঙ্গে আলাপ বালেশ্বরের বাসিন্দা জগবন্ধু চাঁদের। ধীরে ধীরে তঁাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালে তঁারা বিয়ে করেন। আর নিজের বিউটি পার্লারেই অর্চনা শুরু করেন মধুচক্র।

[আরও পড়ুন: অমিত শাহর বাড়িতে ঢুকল ৫ ফুট লম্বা সাপ! উদ্ধার করল বন্যপ্রাণ বিভাগ]

পুরনো গাড়ির একটি শোরুম চালাতেন অর্চনার স্বামী জগবন্ধু। আর সেই সুবাদেই বড় বড় ব্যবসায়ী, রাজনীতিক, প্রোমোটারদের সঙ্গে যোগাযোগ ছিল তঁার। ওই ধনী, প্রভাবশালীদের সঙ্গে বন্ধুত্ব করেন অর্চনা। তঁাদের কাছে মহিলাদের পাঠাতে থাকেন। নিজেও প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে মোবাইলে ঘনিষ্ঠ কথাবার্তা, বাড়িতে ডেকে নিয়ে এসে তাঁদের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতেন বলে পুলিশ সূত্রে খবর। সেই কীর্তির ভিডিও ও ছবি তুলতেন জগবন্ধু। পরে সেগুলি দেখিয়ে তঁাদের ব্ল্যাকমেল করা হত। নয়াপল্লি থানায় এক প্রযোজক অভিযোগ করেন, তঁার কাছে ৩ কোটি টাকা দাবি করেছেন অর্চনা। তবে মধুচক্রের শিকার অন্য এক মহিলার অভিযোগে ৬ অক্টোবর তঁাকে গ্রেফতার করা হয়। তার আগে চার বছরে অন্তত ৩০ কোটি সম্পত্তির মালিক হয়েছে অর্চনা-জগবন্ধু।

সূত্রের খবর, অর্চনার মধুচক্রের শিকার হয়েছেন ১৮ জন বিধায়ক। রয়েছেন দু’জন মন্ত্রীও। রাজ্য বিজেপির ভুবনেশ্বর শাখার সভাপতি বাবু সিংও অভিযোগ করেছেন, অর্চনার সঙ্গে যোগাযোগ ছিল ২৫ জন রাজনীতিকের। সেই তালিকার বেশির ভাগই আবার শাসক বিজেডির বিধায়ক। অভিযোগ প্রমাণ হলে নবীন পট্টনায়েকের ২২ বছরের সরকারের পতন হবে বলে দাবি করেছেন বিরোধী কংগ্রেস বিধায়ক এস এস সালুজা। ওড়িয়া চলচ্চিত্র নির্মাতা শ্রীধর মার্থা বলেছেন যে, তিনি অর্চনার জীবনের উপর একটি ফিচার ফিল্ম তৈরি করার পরিকল্পনা করেছেন।

[আরও পড়ুন: অ্যাম্বুল্যান্সের ধাক্কায় মা ও মেয়ের মৃত্যু, প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ, রণক্ষেত্র উলুবেড়িয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement