shono
Advertisement

অফিস টাইমে পার্ক স্ট্রিট এলাকায় বাসে যুবতীর শ্লীলতাহানি, কান্নায় ভেঙে পড়লেন নির্যাতিতা

পুলিশি তৎপরতাতে দ্রুত গ্রেপ্তার করা সম্ভব হয় অভিযুক্তকে। The post অফিস টাইমে পার্ক স্ট্রিট এলাকায় বাসে যুবতীর শ্লীলতাহানি, কান্নায় ভেঙে পড়লেন নির্যাতিতা appeared first on Sangbad Pratidin.
Posted: 12:40 PM Jan 04, 2020Updated: 12:42 PM Jan 04, 2020

অর্ণব আইচ: খাস কলকাতায় অফিস টাইমে বাসে শ্লীলতাহানির শিকার যুবতী। চূড়ান্ত হেনস্তার পর বাস থেকে নেমে কেঁদে ফেলেন তিনি। অভিযুক্ত পালানোর চেষ্টা করলেও ট্রাফিস সার্জেন্ট ও পুলিশের তৎপরতায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনায় ইতিমধ্যেই লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement

অন্যান্য দিনের মতো শনিবারও কর্মক্ষেত্রে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন ২৮ বছরের ওই যুবতী। সকালে হাওড়া থেকে পার্ক স্ট্রিটগামী এক বেসরকারি বাসে ওঠেন তিনি। অভিযোগ, ১০টা নাগাদ পার্ক স্ট্রিট ক্রসিংয়ে বাস থেকে নামার সময় বছর বাহান্নর এক ব্যক্তি তাঁর শ্লীলতাহানি করে। অশালীন ব্যবহার করা হয় তাঁর সঙ্গে। বাস থেকে নেমে রাস্তার মাঝেই কান্নায় ভেঙে পড়েন তিনি। নেমে পড়ে অভিযুক্তও। ঘটনা টের পান সেখানে উপস্থিত ট্রাফিক সার্জেন্ট। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পার্ক স্ট্রিট থানাতে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। বেগতিক দেখে সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে অভিযুক্ত। কিন্তু ট্রাফিক সার্জেন্ট ও পুলিশের তৎপরতায় ধরা পড়ে যায় অভিযুক্ত। তাকে পার্ক স্ট্রিট থানায় নিয়ে যাওয়া হয়।

[আরও পড়ুন: কমবে বৃষ্টি, সপ্তাহের শুরুতেই কনকনে ঠান্ডায় ফের কাঁপবে কলকাতা]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তর নাম জয়চাঁদ মণ্ডল। বাড়ি হুগলির হিন্দমোটরে। তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। যুবতীর বয়ানও নেওয়া হয়েছে। পুলিশ দ্রুত পদক্ষেপ করাতেই গ্রেপ্তার করা সম্ভব হয় অভিযুক্তকে। কিন্তু অফিস টাইমে পার্ক স্ট্রিটের মতো ব্যস্ত এলাকায় এমন ঘটনা ঘটায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়।

উল্লেখ্য, দিন চারেক আগে বর্ষবরণের রাতেই মানুষের ঢল নেমেছিল এই পার্ক স্ট্রিট চত্বরে। মহিলাদের নিরাপত্তার জন্য নামানো হয়েছিল বিশেষ ক্র্যাক টিমও। সেই রাতে তেমন কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে নতুন বছরের শুরুতেই প্রৌঢ়র শ্লীলতাহানির শিকার হতে হল যুবতীকে। গোটা ঘটনায় এখনও আতঙ্কে রয়েছেন তিনি।

আরও পড়ুন: কাপড়ের ব্যবসার ‘কোড’ ব্যবহার করে জাল নোটের কারবার, উদ্ধার নগদ ৭ লক্ষ

The post অফিস টাইমে পার্ক স্ট্রিট এলাকায় বাসে যুবতীর শ্লীলতাহানি, কান্নায় ভেঙে পড়লেন নির্যাতিতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement