shono
Advertisement

ছিঃ! চুলের মুঠি ধরে টেনে মহিলাকে বেডে ফেললেন নার্স, যোগীরাজ্যের ভিডিও ঘিরে বিতর্ক

ঘটনার তীব্র নিন্দা করেছেন নেটিজেনরা।
Posted: 07:46 PM Oct 28, 2022Updated: 10:08 PM Oct 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহিলা রোগীর চুলের মুঠি ধরে হিড়হিড় করে টেনে নিয়ে গিয়ে সোজা তাঁকে বেডের উপর ফেলে দিলেন নার্স। যোগীরাজ্যের এমনই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতেই নিন্দার ঝড় উঠেছে। 

Advertisement

জানা গিয়েছে, ভিডিওটি উত্তরপ্রদেশের সীতাপুর জেলা হাসপাতালের। সেখানকার মহিলা ওয়ার্ডে তোলা হয়েছে। যেখানে কমলা রঙের শাড়ি পরা এক মহিলার চুলের মুঠি ধরে তাঁকে নিয়ে যাচ্ছেন নার্স। তাঁর সঙ্গে এক ব্যক্তি এবং কয়েকজন নার্সও রয়েছেন। চুলের মুঠি ধরেই মহিলাকে বেডে শুইয়ে দেন  নার্স। নার্সের সঙ্গে থাকা ব্যক্তি আবার মহিলার হাত ধরে টান মারেন। যার ফলে মহিলার মাথা বেডের উপরের দিকে সরে যায়। 

[আরও পড়ুন: নজরে তিন রাজ্যের ভোট, আদিবাসীদের মন জয় করতে মরিয়া কংগ্রেস-বিজেপি]

এমন ঘটনার তীব্র নিন্দা করেছেন নেটিজেনরা। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath) ট্যাগ করে বিষয়টি খতিয়ে দেখার অনুরোধ জানানো হয়েছে। তাতে আবার একজন কটাক্ষ করে লিখেছেন, “কী আর দেখবেন, তাঁর তো আরও অনেক কাজ আছে।” উত্তপ্রদেশে থাকা অভিশাপের মতো, এমনই দাবি করা হয়েছে ভিডিওর কমেন্টবক্সে। “এ কোন ধরনের সিস্টেম?” এমন প্রশ্ন করা হয়েছে। 

বিতর্কিত এই ভিডিও ভাইরাল হওয়ার পর নার্সেরই পক্ষ নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। সংবাদমাধ্যমের প্রশ্নের জবাব দিতে গিয়ে সীতাপুরের চিফ মেডিক্যাল অফিসার ডা. আর কে সিং জানান, গত ১৮ অক্টোবর সীতাপুর জেলা হাসপাতালে ওই মহিলা ভরতি হয়েছিল। প্রথমে তিনি স্বাভাবিক ছিলেন। পরিবারের সদস্যরা চলে যাওয়ার পর রাত একটা নাগাদ শৌচালয়ে যান। তারপর থেকেই অস্বাভাবিক আচরণ করতে থাকেন। হাতের চুড়ি, পরনের শাড়ি ছিঁড়তে থাকেন। মহিলা ওয়ার্ডের অন্যান্য রোগীরা তাঁর এই আচরণ দেখে ঘাবড়ে যান। বাধ্য হয়েই নার্সকে তাঁর চুলের মুঠি ধরতে হয়েছে। না হলে মহিলাকে সামলানো সম্ভব হত না বলেই দাবি মেডিক্যাল অফিসারের।

[আরও পড়ুন: ফের ৮ দিনের ইডি হেফাজতে অনুব্রতর দেহরক্ষী সায়গল, দিল্লিতেই চলবে জেরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement