shono
Advertisement

পুলিশের চাকরি ছেড়ে অ্যাডাল্ট স্টার, ব্রিটিশ যুবতীর আয় কত জানেন?

নিয়মিত অ্যাডাল্ট ভিডিও এবং ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে।
Posted: 04:00 PM Mar 18, 2021Updated: 04:00 PM Mar 18, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশের চাকরি একদম ভাল লাগছিল না। সমস্ত কিছুতে পুরষদেরই গুরুত্ব দেওয়া হয় সেখানে। সেই কারণেই পুলিশের চাকরি ছেড়ে দিয়েছিলেন ২৭ বছরের শার্লট রোজ (Charlotte Rose)। তাতেই আমূল পালটে গেল জীবন। হয়ে গেলেন অ্যাডাল্ট স্টার। কোটি কোটি টাকা আয় করে কিনে ফেললেন পছন্দের ল্যাম্বরগিনি।

Advertisement

ইংল্যান্ডের এসেক্সের বাসিন্দা শার্লট। রূপকথায় খুব একটা বিশ্বাস করেন না ২৭ বছরের যুবতী। কিন্তু রূপকথার মতোই যেন পালটে গিয়েছে তাঁর জীবন। ছোটবেলা থেকেই পুলিশে চাকরি করার স্বপ্ন ছিল শার্লটের। চাকরি পেয়েও গিয়েছিলেন তিনি। কিন্তু কাজ করতে গিয়েই মোহভঙ্গ হয়। শার্লট জানান, ডিপার্টমেন্টে বড্ড বেশি পুরুষদের দাপট ছিল। তা একেবারেই পছন্দ হত না তাঁর। এক বছরের মাথায় পুলিশের চাকরি ছেড়ে দেন শার্লট।

[আরও পড়ুন: মার্কিন নির্বাচনে কারচুপি করতে চাওয়া ‘খুনি’ পুতিনকে মূল্য চোকাতে হবে, হুমকি বাইডেনের]

চাকরি তো ছেলে দিলেন, এবার কী করবেন? এই কথাই ভাবছিলেন শার্লট। তখনই এক বন্ধু তাঁকে মডেলিং করার পরামর্শ দেন। মহিলাদের অন্তর্বাসের বিজ্ঞাপনের জন্য মডেলিং শুরু করেন শার্লট। অল্প সময়েই তুমুল জনপ্রিয়তা পান। সুন্দর শরীরের কদর দেখেই উৎসাহ পান ২৭ বছরের তরুণী। নিজের একটি পেজ খুলে ফেলেন। সেখানে অ্যাডাল্ট ভিডিও এবং ছবি পোস্ট করতে থাকেন।

[আরও পড়ুন: সমলিঙ্গের বিয়েতে সম্মতি না দেওয়া ‘অসাংবিধানিক’, ঐতিহাসিক রায় জাপানের আদালতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement