shono
Advertisement

যোগীর রাজ্যে ফের অ্যাসিড হামলা, ঝলসে গেল তরুণীর মুখ

কাঠগড়ায় স্বামী-সহ তিনজন। The post যোগীর রাজ্যে ফের অ্যাসিড হামলা, ঝলসে গেল তরুণীর মুখ appeared first on Sangbad Pratidin.
Posted: 02:08 PM Jun 25, 2020Updated: 03:34 PM Jun 25, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যোগীর রাজ্যে ফের নির্যাতনের শিকার তরুণী। প্রকাশ্যে এক তরুণীর উপর অ্যাসিড হামলা হল উত্তরপ্রদেশে। অ্যাসিডে মেয়েটির মুখ ও গলা সম্পূর্ণ ঝলসে গিয়েছে। এই ঘটনায় অভিযোগের তির মেয়েটির স্বামী-সহ শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে।

Advertisement

বিভিন্ন সময় যোগী আদিত্যনাথশাসিত উত্তরপ্রদেশে নারী নির্যাতনের ঘটনা সমানে এসেছে। কখনও যৌন লালসা মেটাতে গণধর্ষণের শিকার হয়েছেন মেয়েরা। আবার সেই জঘন্য অপরাধের বিরুদ্ধে পুলিশে অভিযোগ করলে পুড়িয়ে মারার রেকর্ড এ রাজ্যে বিরল নয়। আবার একাধিকবার অ্যাসিড হামলারও শিকার হয়েছেন বহু মহিলা। এবার অ্যাসিড হামলায় ঝলসে গেলেন এক বছর চব্বিশের তরুণী।

[আরও পড়ুন : সুরক্ষিত থাকবে ৮.৬ লক্ষ গ্রাহকের টাকা, দেশের ১৫৪০টি সমবায় ব্যাংকে নজরদারি চালাবে RBI]

সর্বোদয় নগরের বাসিন্দা ওই মহিলা বিবাহিতা। বেশকিছুদিন ধরেই শ্বশুরবাড়ির সঙ্গে বনিবনা হচ্ছিল না। বুধবার রাতে স্বামীর বিরুদ্ধে পুলিশ স্টেশনে অভিযোগ জানিয়ে বাড়ি ফিরছিলেন ওই মহিলা। ই-রিকশায় চেপে বাড়ি কাছাকাছি পৌঁছনোর আগেই বাইকে পেয়ে তিনজন তাঁর পথ আটকায়। আচমকাই অ্যাসিড ছুঁড়ে মারে তাঁকে। অ্যাসিডে তার মুখ, গলা, ঘাড় জ্বলে গিয়েছে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। চিকিৎসা চলছে। এদিকে এই ঘটনায় মেয়েটির স্বামী, দেওর-সহ মোট তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতার বাবা। তবে অভিযুক্ত তিনজনই পলাতক। পুলিশ জানিয়েছে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

[আরও পড়ুন : জরুরি অবস্থার ৪৫তম বর্ষপূর্তিতে টুইট প্রধানমন্ত্রী মোদির, পরোক্ষে তোপ কংগ্রেসকে]

The post যোগীর রাজ্যে ফের অ্যাসিড হামলা, ঝলসে গেল তরুণীর মুখ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement