shono
Advertisement

OMG! যৌনসঙ্গীর কন্ডোম ফুটো করল তরুণী! যৌন হেনস্তার দায়ে ৬ মাস কাটাতে হবে জেলে

আজব মামলায় সাজা দিতে আইন হাতড়ালেন বিচারক।
Posted: 07:16 PM May 05, 2022Updated: 07:32 PM May 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমন কাণ্ড ঘটালেন তরুণী, যে শাস্তি দিতে আইন হাতড়াতে হল বিচারককে। ঠিক কী অভিযোগ আনা হবে তাও ভেবে পাচ্ছিলেন না তিনি। বাস্তবেই নজিরবিহীন এক মামলায় রায় দিল পশ্চিম জার্মানির (West Germany) একটি আদলত। এক তরুণী তাঁর যৌনসঙ্গীকে সম্পর্কের ঘেরাটোপে ফেলতে কন্ডোম (Condom) ফুটো করে দেন। এই ঘটনায় দোষী সাব্যস্ত তরুণীকে ছয় মাস কারাদণ্ডের সাজা শোনাল আদালত। অভিনব মামলার বিচার প্রক্রিয়ার জটিলতার কারণে কিছু দিন পরে কার্যকর হবে সাজা।

Advertisement

জানা গিয়েছে, গত বছর উনচল্লিশের বছরের ওই মহিলার সঙ্গে অভিযোগকারী বছর বিয়াল্লিশের তরুণের আলাপ হয় অনলাইনে। তাঁরা শর্তসাপেক্ষে বন্ধুত্বের সম্পর্ক (Friends With Benefits) গড়ে তোলেন। দু’পক্ষের সম্মতিতে যৌন সম্পর্কে লিপ্ত হতেন। তরুণের কাছে বিষয়টি এই পর্যন্ত থাকলেও মহিলা ওই তরুণের প্রেমে পড়েন এবং গভীরতর সম্পর্ক গড়ে তোলায় আগ্রহী হন। আর সেই কারণেই যৌনসঙ্গীকে না জানিয়ে কন্ডোম ফুটো করে দেন তিনি। ভেবেছিলেন এর ফলে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়বেন। এবং তরুণটিও সম্পর্কের ঘেরাটোপে পড়ে যাবেন। যদিও তরুণীর পরিকল্পনা ব্যর্থ হয়। তিনি গর্ভবতী হননি। এরপরেও তরুণকে চাপে রাখতে তরুণী হোয়াটসঅ্যাপ মেসেজ করে মিথ্যে কথা বলেন। জানান, তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। যেহেতু কন্ডোম ফুটে করে দিয়েছিলেন। 

[আরও পড়ুন: OMG! কর্মী ধরে রাখতে জীবনসঙ্গী খুঁজে দিচ্ছে কোম্পানি! বিয়ে করলে বাড়ছে বেতনও]

এই কথা জেনে বেজায় বিরক্ত হয়ে তরুণীর বিরুদ্ধে ফৌজদারি মামলা করে বসেন তরুণটি। সেই মামলার রায় দিতে গিয়েই চূড়ান্ত অস্বস্তিতে পড়ল পশ্চিম জার্মানর একটি আদালত। শুনানি শেষে বিচারক বলেন, নিঃসন্দেহে এটি একটি অপরাধ। কিন্তু ঠিক কোন অভিযোগ ওই তরুণীর বিরুদ্ধে আনা হবে তা একটি জটিল বিষয়।

[আরও পড়ুন: জম্মু ও কাশ্মীরের পুনর্বিন্যাস প্রক্রিয়া চূড়ান্ত, বাড়ল হিন্দু অধ্যুষিত জম্মুর আসনসংখ্যা]

অবশেষে যৌনসঙ্গীর কন্ডোম ফুটো করে দেওয়ার দোষে যৌন হেনস্থার অভিযোগ আনা হয় তরুণীর বিরুদ্ধে। আদালত ওই তরুণীকে ছয় মাসের কারাদণ্ডের শাস্তি দিয়েছে। অভূতপূর্ব মামলার কারণে কিছুদিন পরে সাজা কার্যকর হবে বলে জানা গিয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার