shono
Advertisement

যাত্রীই শেষে কিনা চোর! বিমানবন্দরে লাগেজ তল্লাশির সময় হাতসাফাই মহিলার

দেখুন ভিডিও। The post যাত্রীই শেষে কিনা চোর! বিমানবন্দরে লাগেজ তল্লাশির সময় হাতসাফাই মহিলার appeared first on Sangbad Pratidin.
Posted: 03:57 PM May 09, 2018Updated: 04:12 PM May 09, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাতায় কলমে নিরাপত্তায় কোনও খামতি নেই। কিন্তু, সেই নিরাপত্তার ফাঁক গলে বিমানবন্দরে অপরাধ যে হয় না, এমন নয়। চেকিংয়ের সময়ে কর্মীদের সঙ্গে যাত্রীদের বচসা কিংবা মদ্যপ অবস্থা মারামারির ঘটনাও ঘটে। কিন্তু, যাত্রীর পার্স চুরি? শুনতে অবাক লাগলেও, এমনই ঘটনা ঘটল দমদম বিমানবন্দরে। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে আটক করেন বিমানবন্দরের নিরাপত্তাকর্মী। পরে ওই মহিলা যাত্রীকে বিমানবন্দর থানার পুলিশকে হাতে তুলে দেওয়া হয়। গ্রেপ্তার হয়েছেন তিনি।

Advertisement

[ইছাপুর থেকে পাচার বিহারে, অস্ত্রের খোঁজে পড়শি রাজ্যে পাড়ি দিচ্ছে এসটিএফ]

বিভিন্ন সস্তার উড়ান সংস্থার দৌলতে বিমান যাত্রী এখন মধ্যবিত্তের নাগালে। আকাশপথে দেশের বিভিন্ন শহরে যাতায়াত করেন অনেকেই। কিন্তু, এদেশে বিমানকে এখনও ধনীদের বাহন বলেই মনে করা হয়। তাই কলকাতা বিমানবন্দরে চুরির ঘটনায় হতবাক বিমানবন্দরের কর্মীদেরই একাংশ। জানা গিয়েছে, বুধবার কলকাতা থেকে ইন্ডিগোর বিমানে কানপুরে যাওয়ার কথা ছিল তনুজা সাংখে নামে এক যাত্রীর। নির্দিষ্ট সময়ে দমদম বিমানবন্দরে চলেও এসেছিলেন তিনি। নিয়ম অনুয়ায়ী, বিমান ওঠার আগে যাত্রীদের লাগেজ তল্লাশি করেন নিরাপত্তাকর্মীরা। একটি ট্রে-তে লাগেজ রাখেন যাত্রীরা। এরপর স্বয়ঃক্রিয় পদ্ধতিতে তল্লাশির পর লাগেজ নিয়ে যাত্রীরা উঠে পড়েন বিমানে। দমদম বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, বুধবার লাগেজ চেকিংয়ের সময়ে ট্রে থেকে এক সহযাত্রীর পার্সটি তুলে নেন তনুজা সাংখে নামে বছর ছাব্বিশের ওই তরুণী। এদিকে পার্সন খুঁজে না পেয়ে বিমানবন্দরের নিরাপত্তাকর্মীদের দ্বারস্থ হন ওই যাত্রীদের। বিমানবন্দরের সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে শনাক্ত করা হয়। ওই মহিলা যাত্রীকে আটক করে দমদম বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা। পরে তাঁকে বিমানবন্দর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। জানা গিয়েছে, জেরায় চুরির কথা স্বীকার করে নিয়েছেন তনুজা। তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে খোয়া যাওয়া পার্সটিও।

দেখুন ভিডিও:


[মালা ‘ব্যাকডেটেড’, ট্রোল-মিমে রবীন্দ্রনাথ স্মরণে বাঙালির নয়া প্রজন্ম]

The post যাত্রীই শেষে কিনা চোর! বিমানবন্দরে লাগেজ তল্লাশির সময় হাতসাফাই মহিলার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement