shono
Advertisement

চাকরির ইন্টারভিউতে ডেকে মাদক খাইয়ে ধর্ষণ! গুরগাঁওয়ে বন্ধ গাড়িতে লালসার শিকার তরুণী

একাধিক মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 01:31 PM Feb 14, 2023Updated: 01:31 PM Feb 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তথ্যপ্রযুক্তি ক্ষেত্রে চাকরিপ্রার্থী তরুণীকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ। ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ওই তরুণীকে একটি শপিং মলের বেসমেন্টে পার্কিং চত্বরে দাঁড় করানো গাড়ির মধ্যে ধর্ষণ করা হয়। গুরগাঁওয়ের (Gurugram) এই ঘটনায় এফআইআর (FIR) দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চাকরির ইন্টারভিউ দিতে এসে নির্যাতনের শিকার হন ২৭ বছরের তরুণী। অনলাইনে একটি চাকরির আবেদন জানিয়েছিলেন তিনি। গুরগাঁওয়ের সাহারা শপিং মলে তাঁকে ইন্টারভিউর জন্য ডাকা হয়েছিল। যদিও প্রতারণার শিকার হন। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম তুষার শর্মা। শপিং মলের বেসমেন্টে তাঁর গাড়ি দাঁড় করানো ছিল।

[আরও পড়ুন: বিবিসির দিল্লি ও মুম্বইয়ের অফিসে আচমকা হানা আয়কর দপ্তরের, বাজেয়াপ্ত কর্মীদের ফোন]

শনিবার দুপুর ১টা নাগাদ সাহারা শপিং মলে যাবতীয় নথি নিয়ে হাজির হয়েছিলেন তরুণী। যদিও অভিযুক্ত তাঁকে মলের বেসমেন্টে নিয়ে যান। সেখানে তরুণীকে মাদক মেশানে জল খেতে দেওয়া হয়। ওই জল খাওয়ার পরেই জ্ঞান হারান তরুণী। এর পর গাড়ির ভিতরে টানতে টানতে নিয়ে যাওয়া হয় তরুণীকে। এবং ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনার কথা কাউকে জানালে তরুণীকে প্রাণে মেরে ফেলা হবে বলেও হুমকি দেওয়া হয়েছিল।

[আরও পড়ুন: ‘বিজেপির ভয় নেই, লুকনোরও কিছু নেই’, আদানি ইস্যুতে প্রথমবার মুখ খুললেন অমিত শাহ]

তরুণীর অভিযোগের পর তাঁকে মেডিক্যাল পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যায় পুলিশ। এদিকে ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। যদিও অভিযুক্ত এখনও অধরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement