shono
Advertisement

প্রেমিকের সঙ্গে ষড়যন্ত্র করে মেয়েকে পুড়িয়ে মারার চেষ্টা! হরিদেবপুরে গ্রেপ্তার ২

দুজনকেই এদিন আদালতে তোলা হবে।
Posted: 12:38 PM May 02, 2023Updated: 02:22 PM May 02, 2023

অর্ণব আইচ: মায়ের প্রেমের সম্পর্কের পথের কাঁটা মেয়ে! আর তাই প্রেমিকের সঙ্গে ষড়যন্ত্র করে মেয়েকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করেছিল মা! এমন নৃশংস অভিযোগে হরিদেবপুর থানা এলাকা থেকে অভিযুক্ত মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে সাহায্য করে চন্দননগর থেকে গ্রেপ্তার হয়েছে ‘প্রেমিক’ পুলিশ কর্মীও। মঙ্গলবার তাদের আদালতে তোলা হবে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ১৬ বছরের এক কিশোরী অভিযোগ জানিয়েছে। পুলিশকে দেওয়া চিঠিতে মেয়েটির দাবি, নিজের প্রেমিকের সঙ্গে মিলে খুনের ষড়যন্ত্র করেছিল মা সোনালি চন্দ (৩৫)। এরপর প্রেমিক প্রসূন মান্নার সঙ্গে হাত মিলিয়ে ঘরেই মেয়ের গায়ে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করেন সোনালি দেবী, এমনই অভিযোগ। এমনকী, বাড়িতেও আগুন ধরিয়ে দেওয়া হয়েছিল। পরে দমকল এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিন্তু বরাতজোরে রক্ষা পায় কিশোরী। এররপরই পুলিশের কাছে লিখিতভাবে অভিযোগ দায়ের করেছে ওই নাবালিকা।

[আরও পড়ুন: লখনউয়ের তরুণ ক্রিকেটারকে জুতো দেখাচ্ছেন বিরাট! ভাইরাল ভিডিও ঘিরে তুঙ্গে বিতর্ক]

তদন্তে নেমে একাধিক তথ্যপ্রমাণ সংগ্রহ করে পুলিশ। দেখা যায়, টেলিগ্রামে রাজা টেন নাম একটি অ্যাকাউন্ট (যা আদপে প্রসূন মান্নার অ্যাকাউন্ট) ও সোনালিদেবীর মধ্য়ে দীর্ঘ কথোপকথন হয়েছে। তা থেকে কিশোরীকে খুনের ছক কষার প্রমাণ মেলে। এরপরই পয়লা মে বিকেলে সোনালি চন্দকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে হুগলির চন্দননগর থেকে আরও একজনকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতের নাম প্রসূন মান্না (৪০)। সে আবার বারাসত পুলিশের কর্মী। দুজনকেই এদিন আদালতে তোলা হবে।

[আরও পড়ুন: ‘PoKকে ভারতের অন্তর্ভুক্ত করাই প্রধানমন্ত্রীর লক্ষ্য’, লন্ডনের মাটিতে বসে বার্তা কেন্দ্রীয় মন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement