shono
Advertisement
Garia

গড়িয়ায় মিছিলকারী মহিলাকে 'কুপ্রস্তাব', মদ্যপকে বেদম মার স্থানীয়দের

বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়।
Published By: Sayani SenPosted: 11:54 PM Sep 04, 2024Updated: 12:54 AM Sep 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডের প্রতিবাদে মিছিলে বেরিয়ে হেনস্তার শিকার মহিলারা। এক মদ্যপ ব্যক্তি মহিলাদের হেনস্তা করে বলে অভিযোগ। তাকে ঘিরে ধরে বেধড়ক মারধর করে স্থানীয়রা। এই ঘটনাকে কেন্দ্র করে গড়িয়ায় তুমুল উত্তেজনা। বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়।

Advertisement

গড়িয়া মোড়ে বুধবার মিছিল বেরয়। ওই মিছিল নারী-পুরুষ নির্বিশেষে স্থানীয় আট থেকে আশি সকলেই পা মেলান। অভিযোগ, ওই মিছিলের মাঝে আচমকা এক মদ্যপ ব্যক্তি ঢুকে পড়ে। মিছিলে থাকা মহিলাদের কটূক্তি করে। অভিযোগ, টাকার প্রস্তাবও দেওয়া হয়। স্থানীয়রা তাকে ঘিরে ধরে। শুরু হয় বেদম মারধর। খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছয় নেতাজিনগর থানার বিশাল পুলিশবাহিনী। উন্মত্ত জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয় ওই মদ্যপ ব্যক্তিকে। পুলিশ আটক করেছে তাকে। ফের স্থানীয়রা মদ্যপ ব্যক্তিকে পুলিশের হাত থেকে ছিনিয়ে নেয়। পুলিশের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ও হয় উন্মত্ত জনতার। বেশ কিছুক্ষণের চেষ্টায় এর পর পুলিশ ওই মদ্যপকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

[আরও পড়ুন: মাথাভাঙায় ‘রাত দখলে’ দুষ্কৃতী হামলা, মোছা হল ‘জাস্টিস ফর আর জি কর’, নিন্দা কুণালের]

এদিকে, কোচবিহারের মাথাভাঙাতেও উত্তেজনা তৈরি হয়েছে। অভিযোগ, রাস্তায় আঁকা একটি ছবিকে কেন্দ্র করে বেশ কয়েকজন মারমুখী হয়ে ওঠে। এবং এক আন্দোলনকারীকে বেধড়ক মারধর করা হয় বলেও অভিযোগ। আন্দোলনকারীদের পক্ষ থেকে মকসেদুল ইসলাম বলেন, “আঁকা,নাচ, গানের মাধ্যমে আর জি কর কাণ্ডের প্রতিবাদ জানানো হচ্ছিল। সেই সময় অতর্কিতে বেশ কয়েকজন দুষ্কৃতী হামলা চালায়।” যারা হামলাকারী তাদের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবিও জানিয়েছেন মিছিলকারীরা। এই ঘটনার নিন্দায় সরব তৃণমূল নেতা কুণাল ঘোষ। যথাযথ পুলিশি তদন্তের দাবি জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘অপরাধীরাও আমার মতো ঘুম হারাক’, ভেজা চোখে হাহাকার আর জি করের নির্যাতিতার মায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডের প্রতিবাদে মিছিলে বেরিয়ে হেনস্তার শিকার মহিলারা।
  • এক মদ্যপ ব্যক্তি মহিলাদের হেনস্তা করে বলে অভিযোগ। তাকে ঘিরে ধরে বেধড়ক মারধর করে স্থানীয়রা।
  • এই ঘটনাকে কেন্দ্র করে গড়িয়ায় তুমুল উত্তেজনা। বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়।
Advertisement