shono
Advertisement

ব্যর্থতার পর অনুষ্কার বাহুডোরে বিরাট, প্রতিবেশী দম্পতিকে সান্ত্বনা ক্যাটরিনার! কী বললেন?

ভাইরাল বিরুষ্কার ছবি দেখে আবেগপ্রবণ নেটপাড়াও।
Posted: 09:31 AM Nov 20, 2023Updated: 09:32 AM Nov 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বজয়ের স্বপ্ন অধরা থাকলেও বিরাটের একজন অনুষ্কা রয়েছেন। রবিবাসরীয় রাতে বিশ্বকাপের ফাইনাল ম্যাচে ব্যর্থতার পর ভাইরাল হওয়া একটি ছবিই সেই কথা বলে দেয়। যেখানে কোহলিকে দেখা যায় টিম ইন্ডিয়ার জার্সিতেই ব্যর্থতার দুঃখ-হতাশা নিয়ে অনুষ্কার কাঁধে মাথা রেখে ক্ষত ঢাকার আপ্রাণ চেষ্টা করতে। অর্ধাঙ্গিনীও বাহুডোরে আগলে রেখেছেন স্বামীকে। অনুষ্কা সমস্তটা দিয়ে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছেন কোহলিকে। আর তারকাদম্পতির সেই ছবিই এখন নেটপাড়ায় চর্চায়।

Advertisement

সেলেবদেরও নজর কেড়েছে বিরুষ্কার (Virat Kohli, Anushka Sharma) এই ছবি। প্রতিবেশী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) রবিবারের ম্যাচের আগের রাতেই কিং কোহলির প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন। ফাইনাল ম্যাচের দিনও তার অন্যথা হল না। মোতেরার মোদি স্টেডিয়ামের কমেন্ট্রি বক্সে ‘টাইগার’ সলমন খানের সঙ্গে হাজির ছিলেন ক্যাটরিনাও। সেখানেই বিরুষ্কা জুটি নিয়ে বড় কথা বলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: গ্যালারিতে গৌরীর সামনেই শাহরুখ-দীপিকার ‘আজব সি আদা’! ভাইরাল কিং কীর্তি, দেখুন ভিডিও]

ক্যাটরিনার মন্তব্য, “বিরাট-অনুষ্কা একে-অপরের প্রতি দারুণ সাপোর্টিভ। সবসময়ে পাশে থাকে। বিরাট যখন খেলেন, তখন অনুষ্কার মুখে যে হাসিটা থাকে, সেটা দারুণ একটা বিষয়। বিরাট যেরকম নিষ্ঠাবান, সংযমী মানুষ, সেটা আমাদের সকলের জন্য অনুপ্রেরণার। ওঁর ফিটনেস প্রশংসনীয়।” সেই রাতেই বিশ্বজয়ের ব্যর্থতা নিয়ে যখন বিরাট স্ত্রী অনুষ্কার কাঁধে মাথা রাখলেন, তখন তারকাদম্পতির প্রতিবেশী ক্যাটরিনার এমন মন্তব্যই ভাইরাল। অভিনেত্রীর বলা কথাগুলো ধার করেই সান্ত্বনা জোগাল নেটপাড়া।

[আরও পড়ুন: ফাইনাল ম্যাচে জুটিতে হাজির সলমন-ক্যাটরিনা, ‘বউদি ভিকি কোথায়?’, খোঁচা দিয়ে প্রশ্ন নেটপাড়ার!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement