shono
Advertisement

‘আমরা তো আর কুলদীপকে দলে নিতে পারব না’, কেন একথা বললেন ইনজামাম?

এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ার পরে সমালোচনার ঝড় উঠেছে পাকিস্তানে।
Posted: 02:59 PM Sep 23, 2023Updated: 02:59 PM Sep 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়া কাপে (Asia Cup) ব্যর্থ হয়েছে পাকিস্তান। শ্রীলঙ্কার কাছে হেরে ফাইনালের ছাড়পত্র জোগাড় করতে পারেননি বাবর আজমরা। দেশে সমালোচনার ঝড় উঠেছে। দেশজ সাংবাদিকরা ভারতের স্পিনার কুলদীপ যাদবের (Kuldeep Yadav) সঙ্গে তুলনা করেছেন মহম্মদ নওয়াজ ও শাদাব খানের।

Advertisement

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পাকিস্তানের মুখ্য নির্বাচক ইনজামাম উল হক মজার উত্তর দিয়েছেন। রিপোর্টারদের প্রশ্নের উত্তরে ইনজিকে বলতে শোনা গিয়েছে, ”নওয়াজ, শাদাব ও কুলদীপ সম্পর্কে দারুণ তথ্য নিয়ে এসেছেন আপনারা। কিন্তু একটা কথা বলতে চাই, কুলদীপ যাদবকে তো আর আমরা নির্বাচন করতে পারব না। আমার কাছে এটা একটা ইস্যু। কুলদীপ অন্য দলের।”

[আরও পড়ুন: অস্ট্রেলিয়াকে হারানোর পরে বিরল দৃশ্য মোহালিতে, রাতেও ব্যাটি অনুশীলন করছেন অশ্বিন]

এদিকে বিশ্বকাপের জন্য দল বেছে নিয়েছে পাকিস্তান। সেই দলে নেই নাসিম শাহ। চোটের জন্য ছিটকে গিয়েছেন তিনি। নাসিমের জায়গায় দলে এসেছেন হাসান আলি। ফাহিম আশরাফের পরিবর্তে লেগ স্পিনার উসামা মীরকে বিশ্বকাপের দলে নেওয়া হয়েছে।

ইনজি বলছেন, ”ধারাবাহিকতা বজায় রাখার জন্য শাদাব ও নওয়াজকে নির্বাচন করা হয়েছিল। কয়েকবছর আগে থেকেই বিশ্বকাপের স্কোয়াড তৈরি করা হয়। দ্রুত তা পরিবর্তন করা সম্ভব নয়। গত দুবছর ধরে শাদাব ও নওয়াজ পাকিস্তানের হয়ে ভালো খেলছে। ওদের দক্ষতা অনুযায়ী উইকেট হয়তো নিতে পারছে না, কিন্তু অতীতে ওরাই কিন্তু দুর্দান্ত খেলে এসেছে। ওদের উপরে আমার বিশ্বাস রয়েছে।”

[আরও পড়ুন: ভারতের ভিসা পেতে বিলম্ব, বিশ্বকাপের আগে মহাসমস্যায় বাবর আজমরা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement