shono
Advertisement

গ্যালারিতে গৌরীর সামনেই শাহরুখ-দীপিকার ‘আজব সি আদা’! ভাইরাল কিং কীর্তি, দেখুন ভিডিও

ফাইনাল ম্যাচে সপরিবারে বলিউড বাদশা।
Posted: 07:05 PM Nov 19, 2023Updated: 07:37 PM Nov 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবাসরীয় দুপুরে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে চাঁদের হাট। মেগা ফাইনালের ময়দানে যখন ভারত-অস্ট্রেলিয়া সম্মুখ সমরে তখন ‘মেন ইন ব্লু’র জন্য গ্যালারি থেকে গলা ফাটাচ্ছেন সেলেবরা। আর সেখান থেকেই ভাইরাল রণবীর-দীপিকার আলিঙ্গনের ভিডিও। বিশ্বকাপ ফাইনাল ম্যাচের আবহে যা কিনা এখন নেটপাড়ার চর্চায়।

Advertisement

হাজার হাজার সমর্থকদের সঙ্গে এদিন টিম ইন্ডিয়ার হয়ে গলা ফাটাতে সপরিবারে হাজির হয়েছেন বলিউড বাদশা। গৌরী খানের পাশাপাশি ম্যাচ উপভোগ করতে দেখা গেল আরিয়ান খান, সুহানা খান এবং অ্যাব্রামকেও। সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বাদশার উচ্ছ্বাসের ভিডিও। কিং খানকে দেখা গেল জয়া শাহর পাশে বসে ম্যাচ উপভোগ করতে। তবে একটি ভিডিওই চোখ টেনেছে নেটিজেনদের। যেখানে স্ত্রী গৌরীর সামনেই দীপিকাকে আলিঙ্গন করতে দেখা গেল শাহরুখকে।

[আরও পড়ুন: ‘লেহেরা দো…’, ইনিংস ব্রেকে টিম ইন্ডিয়াকে চাঙ্গায়নী ‘টনিক’ প্রীতম-জনিতাদের]

তবে বলিউড মস্তানি শুধু কিং খানকেই আলিঙ্গন করলেন না। স্ত্রী গৌরী খানের গালেও চুম্বন এঁকে দিতে দেখা গেল দীপিকাকে। আর সেই মুহূর্তই বর্তমানে নেটপাড়ার চর্চার কেন্দ্রে। প্রসঙ্গত, এদিন দুপুরেই মুম্বই কালিনা বিমান বন্দর থেকে আহমেদাবাদের উদ্দেশে উড়ে গিয়েছেন রণবীর-দীপিকারা। গ্যালারিতে বসে ম্যাচ উপভোগ করতে দেখা গেল দীপিকার বাবা তথা প্রাক্তন ব্যাডমিন্টন প্লেয়ার প্রকাশ পাড়ুকোনকেও। ছিলেন অভিনেত্রীর বোনও। রণবীরের সঙ্গেও কুশল মঙ্গল বিনিময় করলেন কিং খান।

[আরও পড়ুন: বাবার হাতে উঠবে বিশ্বকাপ? ইতিহাসের সাক্ষী হতে মা অনুষ্কার সঙ্গে গ্যালারিতে খুদে ভামিকাও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement