shono
Advertisement
Singapore Airlines

মাঝআকাশে সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিমানে ভয়ংকর ঝাঁকুনি, মৃত্যু এক যাত্রীর, আহত বহু

Published By: Kishore GhoshPosted: 04:13 PM May 21, 2024Updated: 05:10 PM May 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝআকাশে সিঙ্গাপুর এয়ারলাইন্সের (Singapore Airlines) লন্ডন থেকে সিঙ্গাপুরগামী বিমানে ভয়ংকর ঝাঁকুনি। তার জেরে মৃত্যু হল এক যাত্রীর। আহত ৩০ জন। ব্যাঙ্কক বিমানবন্দরে দুর্ঘটনাগ্রস্ত বিমানটিকে জরুরি অবতরণ করানো হয়। সিঙ্গাপুর এয়ারলাইন্সের তরফে যাত্রী মৃত্যুর কথা নিশ্চিত করা হয়েছে।   

Advertisement

এক বিবৃতিতে সিঙ্গাপুর এয়ারলাইন্সের তরফে জানানো হয়েছে, সোমবার লন্ডনের হিথরো বিমানবন্দর থেকে এসকিউ৩২১ উড়ানটি যাত্রা করে। সিঙ্গাপুর যাওয়ার পথে মাঝআকাশে ভয়ংকর ঝাঁকুনি হয় বিমানে। এর পর আপাতকালীন পরিস্থিতিতে ব্যাঙ্ককের সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানটিকে জরুরি অবতরণ করানো হয়। মঙ্গলবার স্থানীয় সময় দুপুর ৩টে বেজে ৪৫ মিনিটে ব্যাঙ্ককে নামে বিমানটি। ওই উড়ানে ছিলেন ২১১ জন যাত্রী এবং ১৮ জন বিমানকর্মী। বিরল দুর্ঘটনায় এক যাত্রীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৩০ জন।

 

[আরও পড়ুন: বিমানের ধাক্কা নাকি অন্য কারণ! মহারাষ্ট্রে ৩৬টি ফ্লেমিংগোর মৃত্যুতে বাড়ছে উদ্বেগ]

মৃত যাত্রীর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছে সিঙ্গাপুর এয়ারলাইন্স। উড়ান সংস্থার তরফে বলা হয়েছে, "দুর্ঘটনায় এক যাত্রীর মৃত্যু হয়েছে, বেশ কয়েক জন আহত হয়েছেন... বিমানে থাকা সমস্ত যাত্রী এবং বিমানকর্মীদের সব ধরনের সাহায্য প্রদান করায় অগ্রাধিকার দিচ্ছি আমরা। থাইল্যান্ডের প্রশাসন চিকিৎসা পরিষেবায় সাহায্য করছে। একটি দলকে ব্যাঙ্কক শহরে পাঠানো হয়েছে অন্য প্রয়োজনে।" কর্তৃপক্ষ আরও জানিয়েছে, যাত্রীরা সিট বেল্ট পড়ে না থাকাতেই বিপদ বেড়েছে। ব়্যাডার আগেভাগে 'সতর্কতা সঙ্কেত' না দেখানোয় পাইলট সিট বেল্ড বাঁধার ঘোষণা দেননি। আচমকাই ভয়ংকর ঝাকুনি হয়। যাত্রীরা ককপিটে এদিকে ওদিকে ছিটকে পড়েন। তাতেই কমবেশি আহত হয়েছেন অনেকে।

 

[আরও পড়ুন: রাতভর উদ্দাম পার্টি, মাদকের নেশায় উল্লাস বিধায়ক-নায়িকাদের! চাঞ্চল্য বেঙ্গালুরুতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোমবার লন্ডনের হিথরো বিমানবন্দর থেকে এসকিউ৩২১ উড়ানটি যাত্রা করে।
  • মৃত যাত্রীর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছে সিঙ্গাপুর এয়ারলাইন্স।
Advertisement