shono
Advertisement
Shooting

দোকানে ঢুকে এলোপাথাড়ি গুলি! আমেরিকায় বন্দুকবাজের হামলায় মৃত ৩, আহত ১০

পুলিশের পালটা গুলিতে জখম হয়েছে অভিযুক্তও। 
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 09:16 AM Jun 22, 2024Updated: 09:18 AM Jun 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বন্দুকবাজের হামলায় রক্তাক্ত আমেরিকা! একটি মুদিখানা দোকানে আততায়ীর গুলিতে প্রাণ হারিয়েছেন অন্তত ৩ জন। আহত ১০। যাঁদের মধ্যে কয়েকজনের চিকিৎসা চলছে হাসপাতালে। পুলিশের পালটা গুলিতে জখম হয়েছে অভিযুক্তও। 

Advertisement

সংবাদ সংস্থা এপি সূত্রে খবর, শুক্রবার স্থানীয় সময় বেলা সাড়ে এগারোটা নাগাদ এই ঘটনাটি ঘটে আরকানসাস প্রদেশে। রোজকার মতো এদিনও ওই মুদির দোকানে ভিড় জমিয়েছিলেন বহু মানুষ। সকলেই ব্যস্ত ছিলেন কেনাকাটায়। হঠাৎই সেখানে বন্দুক নিয়ে ঢুকে পড়ে ওই আততায়ী। সামনে যাকে পায় লক্ষ্য করে এলোপাথারি গুলি চালাতে শুরু করে। গুলির আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন বেশ কয়েকজন। এর মাঝেই খবর দেওয়া হয় স্থানীয় পুলিশে।

[আরও পড়ুন: মক্কায় দাবদাহ! হজযাত্রায় গিয়ে মৃত ৯৮ ভারতীয়

খবর পেয়ে দ্রুত সেখানে পৌঁছয় আরকানসাস পুলিশ। ওই আততায়ীর সঙ্গে গুলির লড়াই হয় তাদের। পুলিশের গুলিতে জখম হয় ওই বন্দুকবাজ। তার পর আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনার পর মাইক হাগার নামে এক আরকানসাস পুলিশের এক আধিকারিক সংবাদমাধ্যমে জানান, ওই বন্দুকবাজের নাম ট্র্যাভিস ইউজিন। তাকে ইতিমধ্যে হেফাজতে নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে তিনজনকে খুনের অভিযোগ আনা হয়েছে। পুলিশের গুলিতে সেও জখম হয়েছে। তবে তার আঘাত গুরুতর নয়। কয়েকদিনের মধ্যে তাকে কোর্টে তোলা হবে।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের বন্দুকবাজের হামলায় রক্তাক্ত আমেরিকা! একটি মুদিখানা দোকানে আততায়ীর গুলিতে প্রাণ হারিয়েছেন অন্তত ৩ জন।
  • আহত ১০। যাঁদের মধ্যে কয়েকজনের চিকিৎসা চলছে হাসপাতালে।
  • পুলিশের পালটা গুলিতে জখম হয়েছে অভিযুক্তও। 
Advertisement