shono
Advertisement

কাবুলে বাড়ি থেকে উদ্ধার আফগানিস্তানের রাষ্ট্রপতির এক আত্মীয়ের গুলিবিদ্ধ দেহ

এই ঘটনার পিছনে তালিবানদের হাত রয়েছে বলে অনুমান পুলিশের। The post কাবুলে বাড়ি থেকে উদ্ধার আফগানিস্তানের রাষ্ট্রপতির এক আত্মীয়ের গুলিবিদ্ধ দেহ appeared first on Sangbad Pratidin.
Posted: 06:27 PM Jul 04, 2020Updated: 06:27 PM Jul 04, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের বাড়ি থেকে উদ্ধার হল আফগানিস্তানের রাষ্ট্রপতি আবদুল গনির এক আত্মীয়ের গুলিবিদ্ধ মৃতদেহ। শনিবার ঘটনাটি ঘটেছে আফগানিস্তানের রাজধানী কাবুলে (Kabul)। এখনও পর্যন্ত এই ঘটনার পিছনে কারা জড়িত রয়েছে তা জানা যায়নি। তবে স্থানীয় প্রশাসনের তরফে এই ঘটনার পিছনে তালিবানদের হাত রয়েছে বলে প্রাথমিকভাবে সন্দেহ প্রকাশ করা হয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আফগানিস্তানের রাষ্ট্রপতি আশরফ গনি (Ashraf Ghani) -র ওই আত্মীয় কাবুলে বসবাস করতেন। শনিবার সকালে নিজের বাড়ি থেকে তাঁর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার হয়। বিষয়টি জানাজানি হওয়ার পরেই উত্তেজনা ছড়ায় ওই এলাকায়। খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। একটি খুনের মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে। মৃতের প্রতিবেশীদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘সাদা কাগজে’ মুক্তির জয়গান, চিনা শাসন উপড়ে ফেলতে চাইছে হংকং]

পুলিশ সূত্রে খবর, কাবুলে নিজের বাড়ি থেকে রাষ্ট্রপতির এক আত্মীয়ের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার হয়েছে। প্রাথমিকভাবে তালিবান জঙ্গিরা এই ঘটনা ঘটিয়েছে বলে মনে করা হচ্ছে। তবে তদন্ত না হওয়া পর্যন্ত এই বিষয়ে সবিস্তারে কিছু বলা সম্ভব নয়।

[আরও পড়ুন: করোনার উৎস সন্ধানে চিন যাচ্ছে WHO-এর বিশেষ তদন্তকারী দল]

The post কাবুলে বাড়ি থেকে উদ্ধার আফগানিস্তানের রাষ্ট্রপতির এক আত্মীয়ের গুলিবিদ্ধ দেহ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement