shono
Advertisement
Baba Vanga

২০ বছরে মুসলিমদের দখলে ইউরোপ, চলতি শতাব্দীতেই বিশ্বজুড়ে কমিউনিস্ট শাসন! ভবিষ্যদ্বাণী বাবা ভাঙ্গার

আগামী বছর থেকেই শুরু হবে পৃথিবীর বিনাশ, বলছেন এযুগের নস্ত্রাদামুস।
Published By: Anwesha AdhikaryPosted: 11:28 AM Oct 28, 2024Updated: 11:29 AM Oct 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ২০ বছর পরেই গোটা ইউরোপ দখল করবে মুসলিমরা। তার পর ২০৭৬ সালে কমিউনিস্ট শাসন কায়েম হবে গোটা দুনিয়ায়। মধ্যপ্রাচ্যে ইরান-ইজরায়েল যুদ্ধের আবহে হইচই ফেলে দিল বাবা ভাঙ্গার এই ভবিষ্যদ্বাণী। উল্লেখ্য, বুলগেরিয়ার এই মহিলার করে যাওয়া একাধিক ভবিষ্যদ্বাণী অক্ষরে অক্ষরে মিলে গিয়েছে। 'এযুগের নস্ত্রাদামুস’ বলা হয় তাঁকে।

Advertisement

কোন কোন ভবিষ্যদ্বাণী অবিকল মিলিয়েছেন বাবা ভাঙ্গা? ১৯৯১ সালে সোভিয়েত ইউনিয়নের পতন, কমিউনিস্ট জমানার অবসান, ১৯৮৬ সালে চেরনোবিলে পারমাণবিক বিপর্যয়, সোভিয়েত প্রধান জোসেফ স্ট্যালিনের মৃত্যু থেকে শুরু করে ৯/১১র টুইন টাওয়ারে জঙ্গি হামলা, ২০০৪ সালের ভয়াবহ সুনামি- নিজের জীবদ্দশায় সমস্ত কিছুই বলে গিয়েছিলেন বাবা ভাঙ্গা। এমনকি নিজের মৃত্যুর দিনও আগে থেকে জানিয়ে রেখেছিলেন তিনি। ঠিক সেই দিনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এযুগের নস্ত্রাদামুস।

মধ্যপ্রাচ্যে যুদ্ধের আবহেই প্রকাশ্যে এসেছে বাবা ভাঙ্গার একগুচ্ছ ভবিষ্যদ্বাণী। তিনি বলেছেন, ২০২৫ সাল থেকেই পৃথিবীর বিনাশ শুরু হবে। তার ১৮ বছরের মধ্যে অর্থাৎ ২০৪৩ সালে গোটা ইউরোপ জয় করবে মুসলিম রাষ্ট্রগুলো। শুধু তাই নয়, আগামী বছর থেকে পৃথিবীতে শুরু হবে এলিয়েনদের আনাগোনা। মানবসমাজের কাছেও নিজেদের উপস্থিতি জানান দেবে তারা। তার পরে ২০৭৬ সালে গোটা বিশ্বে প্রতিষ্ঠিত হবে কমিউনিস্ট শাসন।

উল্লেখ্য, নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণীতেও ২০২৫ সালে ইউরোপজুড়ে বিরাট যুদ্ধ এবং সংঘাতের ইঙ্গিত দেওয়া রয়েছে। দুই ভবিষ্যৎদ্রষ্টাই যখন একমত, তাহলে এই ভবিষ্যদ্বাণী সত্যি হতে পারে বলেই মনে করছেন অনেকে। তবে বাবা ভাঙ্গা বা নস্ত্রাদামুস-দুজনের মন্তব্য নিয়েই রয়েছে বিতর্ক। আদৌ তাঁদের কথায় বিশ্বাস করা যায় কিনা সেই নিয়ে চর্চাও রয়েছে। তবে আন্তর্জাতিক পরিস্থিতির দিকে নজর রেখে এটুকু বলাই যায়, ২০২৫ সালেও চলবে রাশিয়া-ইউক্রেন বা ইজরায়েল-হামাসের মতো রক্তক্ষয়ী সংঘর্ষ। তবে সেই যুদ্ধ শেষে কী পরিণতি হবে গোটা বিশ্বের, উত্তর রয়েছে সময়ের গর্ভেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নিজের মৃত্যুর দিনও আগে থেকে জানিয়ে রেখেছিলেন তিনি। ঠিক সেই দিনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এযুগের নস্ত্রাদামুস।
  • ২০২৫ সাল থেকেই পৃথিবীর বিনাশ শুরু হবে। তার ১৮ বছরের মধ্যে অর্থাৎ ২০৪৩ সালে গোটা ইউরোপ জয় করবে মুসলিম রাষ্ট্রগুলো।
  • নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণীতেও ২০২৫ সালে ইউরোপজুড়ে বিরাট যুদ্ধ এবং সংঘাতের ইঙ্গিত দেওয়া রয়েছে।
Advertisement