shono
Advertisement

কাবাডি ম্যাচের মধ্যেই সমর্থকদের ধুন্ধুমার, গুলি করে তরোয়ালের কোপ ব্যক্তিকে

প্রাণ বাঁচাতে মাঠ ছেড়ে পালাতে থাকেন বিশাল জনতা।
Posted: 03:13 PM Aug 21, 2023Updated: 03:13 PM Aug 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কবাডি ম্যাচের মধ্যেই হাতাহাতিতে জড়িয়ে পড়লেন দুই দলের সমর্থকরা। তার মধ্যেই এক ব্যক্তিকে গুলি করে তরোয়াল দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল একদল সমর্থকের বিরুদ্ধে। গোটা ঘটনা দেখে আতঙ্কিত হয়ে পালানোর চেষ্টা করেন ম্যাচের দর্শকরা। ভয়াবহ এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ইংল্যান্ডের (England) এই ঘটনায় আপাতত তিনজনের আহত হওয়ার খবর মিলেছে, তার মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

Advertisement

ঘটনার সূত্রপাত ডার্বিশায়ার কাবাডি গ্রাউন্ডে। রবিবার বিকেল চারটে নাগাদ সেখানে কাবাডি ম্যাচ শুরু হয়। দুই দলের সমর্থকদের মধ্যে ম্যাচ চলাকালীনই বিবাদ শুরু হয়ে যায়। আচমকাই বন্দুক ও তরোয়াল নিয়ে একপক্ষ অন্যপক্ষের দিকে তেড়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মাঠে উপস্থিত এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালানো হয়। তারপর একাধিকবার তরোয়ালের কোপ দেওয়া হয় গুলিবিদ্ধ ব্যক্তিকে।

[আরও পড়ুন: এশিয়া কাপে কামব্যাক করলেন রাহুল-শ্রেয়স, সহ অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া]

খেলার মাঠে এই ধুন্ধুমার পরিস্থিতির মধ্যে পড়ে পালাতে চেষ্টা করেন উপস্থিত থাকা দর্শকরা। হুড়মুড় করে মাঠ ছাড়ছেন বহু মানুষ, সেই ভিডিও ছড়িয়ে পড়ে। অনেকেই জানিয়েছেন, পালানোর সময়েও অনেকেই গুলি চলার শব্দ পেয়েছেন। তবে খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশের ২০টি গাড়ি। বিশাল পরিমাণে পুলিশ মোতায়েন করা হয় ঘটনাস্থলে। বেশ কিছুক্ষণের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

পুলিশ আধিকারিকদের তরফে বলা হয়, গোটা ঘটনায় তিনজন আহত হয়েছেন। তার মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তবে সকলকেই হাসপাতালে পাঠানো হয়েছে। তবে পরিস্থিতি শান্ত হলেও এখনও মাঠ সংলগ্ন এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। তবে এখনও এই ঘটনায় কাউকে আটক করা হয়নি। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: মিলেছে ল্যান্ডিংয়ের নিরাপদ স্থান? চন্দ্রপৃষ্ঠের বিপজ্জনক ছবি তুলল ল্যান্ডার ‘বিক্রম’]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement