shono
Advertisement

নিজের বিয়েতেই বুম হাতে সাংবাদিক, সম্প্রচার হল টিভিতেও

এমনটাও সম্ভব! The post নিজের বিয়েতেই বুম হাতে সাংবাদিক, সম্প্রচার হল টিভিতেও appeared first on Sangbad Pratidin.
Posted: 03:19 PM Feb 05, 2018Updated: 03:34 PM Feb 05, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে, ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভাঙে। সাংবাদিকদের ক্ষেত্রেও সে কথা সত্যি। সৈনিক আর সাংবাদিক নাকি কখনওই অবসরে থাকেন না। যে কোনও স্থানে, যে কোনও পরিস্থিতিতে তাঁরা স্বধর্ম থেকে বিচ্যুত হন না। সে ধর্ম পালন করতে গিয়েই খোরাক হলেন এক সাংবাদিক। নিজের বিয়েতেই সাংবাদিকতা করলেন তিনি। তা সম্প্রচার হল টিভিতেও।

Advertisement

বিমান দুর্ঘটনায় মৃত্যু নেতাজির? তিনবার তদন্তে ব্রিটিশ সরকারের হাতে একই রিপোর্ট ]

পরনে শেরওয়ানি, জ্যাকেট। মাথায় পাগড়ি। বরবেশ হাতে ধরা বুম। টিভির স্ক্রিনে তখন বড় বড় করে ফুটে উঠছে ‘ব্রেকিং নিউজ’। কী সেই খবর?  বিয়ে করছেন সাংবাদিক। এবং তা কভার করছেন বর তথা সাংবাদিক নিজেই। বেশ মজার ঘটনা সন্দেহ নেই। ইতিমধ্যে সে ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। দেখা যাচ্ছে, নিজের বিয়ে নিয়ে বেশ কিছু কথা বলছেন ওই সাংবাদিক, ঠিক যেভাবে কোনও ইনসিডেন্ট কভার করতে গেলে পিটুসি দেন। জানাচ্ছেন, বিয়ে নিয়ে তাঁর সংগ্রামের কাহিনি। ঠিক কতদিন ধরে তাঁর প্রেমিকাকে বশ করতে কসরত হয়েছে তাঁকে। প্রায় বছর তিনেক লেগে থাকার পর তবে তাঁর প্রস্তাবে প্রেমিকা রাজি হন। এবং, বধূবেশেই তিনি আসরে উপস্থিত। খবর করার ধরণ থেকে অবশ্য তিনি বঞ্চিত হননি। শুধু নিজের কথা বলেই ক্ষান্ত হননি। স্ত্রী, শাশুড়ি সকলেরই সাক্ষাৎকার নিয়েছেন।

hilarious!! City41 reporter covering his own wedding ceremony. #PakistaniMedia pic.twitter.com/FC8PYNRD0v

— Amar Guriro (@amarguriro) February 4, 2018

ভিডিও ছড়িয়ে পড়ার পর থেকেই নেটদুনিয়া জুড়ে দেদার মশকরা। সাংবাদিক সর্বক্ষেত্রেই সাংবাদিক, এ আপ্তবাক্য মেনে নিয়েও অনেকে বলছেন, তা বলে নিজের বিয়েতেও বুম হাতে! এবং সে খবর আবার সম্প্রচারিতও হচ্ছে টিভিতে। এহেন নজিরবিহীন ঘটনায় সকলেই তাই আলোচনায় মেতেছেন। আর সবকিছু শেষে একটাই কথা নেটিজেনদের, এ সব শুধু পাকিস্তানেই সম্ভব।

[ গান গাইতে রাজি হননি, বাড়িতে ঢুকে গায়িকাকে গুলি করে খুন ]

The post নিজের বিয়েতেই বুম হাতে সাংবাদিক, সম্প্রচার হল টিভিতেও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement