shono
Advertisement

পাকিস্তানে ইমরান ও শাহবাজের সমর্থকদের মধ্যে হাতাহাতি, চলল খাবার ছোঁড়াছুঁড়ি! ভাইরাল ভিডিও

দু'পক্ষের হাতাহাতিতে শিকেয় উঠল খাওয়াদাওয়া।
Posted: 08:43 PM Apr 14, 2022Updated: 09:08 PM Apr 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তান (Pakistan) আছে পাকিস্তানেই! প্রধানমন্ত্রীর কুরসিতে বসার সঙ্গে সঙ্গেই অশান্তি আছড়ে পড়ল শাহবাজ শরিফের সরকারের উপর। তাঁর সমর্থকদের সঙ্গে হাতাহাতিতে জড়ালেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খানের অনুগামীরা। নেহাৎ মারামারি নয়, রীতিমত খাবারদাবার ছুঁড়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে দু’পক্ষ। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল (Viral Video) সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা মেতেছেন হাসাহাসিতে।

Advertisement

একটি ভিডিও সম্প্রতি ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। তাতে দেখা গিয়েছে, একটি বড় হলঘরে চলছিল খাওয়াদাওয়া। সম্ভবত ইফতারের ভোজন চলছিল। আচমকাই সেখানে সামান্য বচসা থেকে ছড়িয়ে পড়ে উত্তেজনা। এক বয়স্ক মানুষকে দেখা যায়, রেগেমেগে তিনি খাবার, পানীয় ছুঁড়ছেন প্রতিপক্ষের দিকে। পরমুহূর্তেই দেখা গেল, কালো পোশাক পরা এক তরুণ তাঁর দিকে রে রে করে তেড়ে আসছেন। তিনি সজোরে এক ঘুসি মারেন বয়স্ক মানুষটিকে। তাতে মাটিতে পড়ে যান ওই প্রবীণ। তাঁকে সেখান থেকে টানতে টানতে অন্যত্র সরিয়ে নেওয়া হয়। পরে জানা গিয়েছে, আসলে হাতাহাতিতে জড়িয়ে পড়েছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan) ও বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের (Shehbaz Sharif) সমর্থকরা।

[আরও পড়ুন: সিপিএমের উদ্যোগে এলেন পুরোহিত, দীর্ঘ টালবাহানার পর সম্পন্ন হাঁসখালির নির্যাতিতার পারলৌকিক কাজ]

ভিডিওটি প্রকাশ্যে আসতেই তীব্র প্রতিক্রিয়া নেটমহলের। অনেকেই বলছেন, ক্ষমতা বদল হলে কী হবে? আসলে পাকিস্তান আছে পাকিস্তানেই। তাই ভোজসভায় এমন নির্লজ্জভাবে নিজেদের মধ্যে মারপিট (Clash) করেন দুই রাজনৈতিক দলের সমর্থকরা। সম্প্রতি পাকিস্তানে কুরসি বদল হয়েছে। আস্থা ভোটে ইমরানকে ক্ষমতাচ্যুত করে সরকারে এসেছেন শাহবাজ শরিফ। প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ভাই শাহবাজ। আর ক্ষমতা হাতে পেয়েই একাধিক নিয়মকানুনে বদল এনেছেন তিনি। শৃঙ্খলা ফেরানোর চেষ্টাও হয়েছে। তবে তাতেও যে ডাহা ব্যর্থ, তা স্পষ্ট হল আজকের এই ছবিতে।

[আরও পড়ুন: ‘শিক্ষা প্রতিষ্ঠানে হামলা চালাব’, মেঘালয়ের মুখ্যমন্ত্রীকে হুমকি ই-মেল বিচ্ছিন্নতাবাদীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement