shono
Advertisement

নির্বাচন শেষ হওয়ার পর মার্কিনীদের ভোট দেওয়ার আহ্বান ট্রাম্পপুত্রের, নেটদুনিয়ায় হাসির রোল

ভুল বুঝতে পেরে টুইটটি মুছে ফেলেন ট্রাম্পপুত্র এরিক।
Posted: 05:36 PM Nov 11, 2020Updated: 05:37 PM Nov 11, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ বাবা ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) নন। এবার শিরোনামে ট্রাম্পপুত্র এরিক ট্রাম্প (Eric Trump)। সোশ্যাল মিডিয়ায় ভুল টুইট করে নেটিজেনদের হাসির খোরাক হলেন তিনি। পরে নিজের ভুল টুইটি মুছে ফেললেও রেহাই পাননি এরিক। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল তাঁর টুইটটি।

Advertisement

সম্প্রতি শেষ হয়েছে মার্কিন প্রেসিডেন্সিয়াল (US Presidential Election 2020) নির্বাচন। রেকর্ড ভোট পেয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন জো বিডেন (Joe Biden)। আর ডোনাল্ড ট্রাম্পের হারের পর তাঁকে নিয়ে একাধিক মিমও ছড়িয়ে পড়ে। কিন্তু এর মধ্যেই ভুলটি করে বসলেন ট্রাম্পের ছেলে এরিক।

[আরও পড়ুন: প্রশ্নের মুখে পাকিস্তানি পাইলটদের যোগ্যতা, ১৮৮ দেশে নিষিদ্ধ হতে পারে পাক বিমান]

এক সপ্তাহ আগে অর্থাৎ ৩ নভেম্বর ছিল সেদেশে ‘‌ইলেকশন ডে’। কিন্তু‌ গত ১০ নভেম্বর স্থানীয় সময় সকাল ৭ টা ৪৫ মিনিটে একটি টুইট করেন এরিক। মিনেসোটার সাধারণ মানুষকে উদ্দেশ্য করে লেখেন, ‘‌‘‌মিনেসোটা বাইরে বেরোও এবং ভোট দাও।’‌’ পরে ভুল বুঝতে পেরে টুইটটি মুছে ফেলা হলেও, ততক্ষণে পোস্টটি ভাইরাল হয়ে গিয়েছে।

নেটিজেনরাও সঙ্গে সঙ্গে বিষয়টি লক্ষ্য করেন। তাঁরা বুঝতে পারেন, পোস্টটি টুইটারে সিডিউল করা ছিল। কোনওকারণে ৩ তারিখের বদলে সেটি ১০ তারিখের জন্য সিডিউল করা হয়েছিল। আর সেকথাই অনেকে উল্লেখ করেন‌। অনেকেই আবার এরিককে নিয়ে মজা করেন।

 

[আরও পড়ুন: প্রয়াত দেশের দীর্ঘদিনের প্রধানমন্ত্রী বিন সলমন আল খলিফা, শোকের ছায়া বাহরাইনে]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement