shono
Advertisement

দিনেদুপুরে ফ্লোরিডায় বন্দুকবাজের হামলা, মৃত কমপক্ষে তিন

ভিডিও গেম টুর্নামেন্ট চলাকালীন হয় হামলা। The post দিনেদুপুরে ফ্লোরিডায় বন্দুকবাজের হামলা, মৃত কমপক্ষে তিন appeared first on Sangbad Pratidin.
Posted: 08:18 AM Aug 27, 2018Updated: 08:48 AM Aug 27, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনেদুপুরে ফ্লোরিডায় চলল এলোপাথারি গুলি। এক রেস্তরাঁয় অনলাইন ভিডিও গেম টুর্নামেন্ট চলাকালীনই হামলা করে এক বন্দুকবাজ। ঘটনায় কমপক্ষে তিনজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।

Advertisement

পুলিশ জানাচ্ছে, রবিবার দুপুরে জ্যাকসনভিলে ল্যান্ডিংয়ের মলের ভিতরের একটি রেস্তরাঁয় চলছিল ভিডিও গেম টুর্নামেন্ট। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে পেশাদার খেলোয়াড়রা এই টুর্নামেন্টে যোগ দিয়েছিলেন। সেখানে ঢুকে আচমকাই এলোপাথারি গুলি চালাতে শুরু করে এক বন্দুকবাজ। আতঙ্কিত হয়ে পড়েন আশেপাশের লোকজন। খবর দেওয়া হয় পুলিশকে। মিনিট দুয়েকের মধ্যেই ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। কিন্তু ততক্ষণে মৃত্যু হয়েছে তিনজনের। যাদের মধ্যে একজন ওই হামলাবাজ নিজে। গুরুতর আহত হন ১১ জন। এঁদের মধ্যে ন’জন বন্দুকবাজের গুলির আঘাতে জখম হন। বাকি দু’জন আতঙ্কে এলাকা ছেড়ে পালাতে গিয়ে আহত হন। পুলিশের তরফে সঙ্গে সঙ্গে এলাকা ঘিরে ফেলা হয়। সোশ্যাল মিডিয়ায় ঘটনার খবর জানিয়ে সাধারণ মানুষকে ওই এলাকা থেকে দূরে থাকার নির্দেশও দেওয়া হয়।

[শত্রুর উপর নজরদারি চালাতে শক্তিশালী ‘ড্রোন বাহিনী’ তৈরি করেছে চিন!]

পুলিশের অনুমান, একজন বন্দুকধারীই হামলা করেছিল। ২৪ বছরের সেই যুবক বাল্টিমোরের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। তবে ব্যক্তিগত কারণেই এই হামলা নাকি এর নেপথ্যে কোনও জঙ্গিগোষ্ঠীর হাত রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। এমন ঘটনায় রেস্তরাঁ কর্তৃপক্ষের তরফেও শোকপ্রকাশ করা হয়েছে। মৃতের পরিবারের প্রতি সহানুভূতি প্রকাশ করে তারা জানায়, এমন ভয়ংকর পরিস্থিতিতে সকলেই আতঙ্কিত। পুলিশকে সবরকমভাবে তারা সাহায্য করবে।

সেই সময় রেস্তরাঁয় উপস্থিত লোকেরা নিজেদের অভিজ্ঞতা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। মৃত্যুকে অত্যন্ত সামনে থেকে দেখা ড্রিনি জোকা বলছেন, “জীবনে আর কোনও কিছুকেই সহজভাবে নেব না। এক মুহূর্তে সবকিছু বদলে যেতে পারে।” ঘটনার পর আস্তে আস্তে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে ফ্লোরিডা।

[অন্যায়ের রাস্তা পছন্দ নয়, কোরান পাঠে শান্তির বাণী শোনাচ্ছেন ছোটা শাকিলের ছেলে]

The post দিনেদুপুরে ফ্লোরিডায় বন্দুকবাজের হামলা, মৃত কমপক্ষে তিন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement