shono
Advertisement

১১ দিন ধরে নিখোঁজ, অবশেষে আমেরিকার জলাশয় থেকে উদ্ধার ভারতীয় ইঞ্জিনিয়ারের দেহ

মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা।
Posted: 09:08 PM Apr 20, 2023Updated: 09:08 PM Apr 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েকদিন নিখোঁজ থাকার পর অবশেষে আমেরিকার (USA) জলাশয় থেকে উদ্ধার হল এক ভারতীয় যুবকের মৃতদেহ। গত ৯ এপ্রিল থেকে নিখোঁজ ছিলেন অঙ্কিত বাগাই নামে ওই যুবক। তাঁর পরিবারের তরফ থেকে নিখোঁজের অভিযগ দায়ের করা হয়। বেশ কয়েকদিন পর লেক থেকে উদ্ধার হল তাঁর মৃতদেহ। যদিও কী করে মৃত্যু হল ভারতীয় যুবকের (Indian Engineer), তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।

Advertisement

গত ৯ এপ্রিল সকাল সাড়ে দশটা নাগাদ শেষবারের মতো দেখা গিয়েছিল অঙ্কিতকে। তারপর আর পরিবারের সঙ্গে যোগাযোগ করেননি তিনি। দীর্ঘ সময় ধরে অঙ্কিতের কোনও খোঁজ না পেয়ে পুলিশে অভিযোগ দায়ের করেন তাঁর পরিবারের সদস্যরা। প্রাথমিকভাবে পুলিশের অনুমান ছিল, ভার্জিনিয়া বা ওয়াশিংটনে চলে গিয়েছেন অঙ্কিত।

[আরও পড়ুন: প্রত্যাবর্তনে উজ্জ্বল অধিনায়ক বিরাট, বোলারদের দাপটে পাঞ্জাবকে হারাল আরসিবি]

মেরিল্যান্ডের বাসিন্দা অঙ্কিতের খোঁজে নানা জায়গায় তল্লাশি শুরু করে পুলিশ। শেষবার একটি শপিং মলে দেখা গিয়েছিল তাঁকে। সেই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেই তদন্ত শুরু হয়। যেদিন অঙ্কিতের নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের হয়, সেদিনই লেক চার্চিল নামে একটি জলাশয়ে এক ব্যক্তির মৃতদেহ পাওয়া যায়। যদিও তল্লাশি শুরু হওয়ার পর থেকে আচমকাই উধাও হয়ে যায় দেহটি, এমনটাই জানিয়েছেন অঙ্কিতের ভাই গোবিন্দ।

জলাশয়ের মৃতদেহটিই অঙ্কিতের, সেই বিষয়টি খতিয়ে দেখতে দীর্ঘক্ষণ ধরে তল্লাশি চালায় পুলিশ। অন্তত তিন-চার ঘণ্টা ধরে নানা যন্ত্রপাতির সাহায্যে দেহটি খুঁজে বের করার চেষ্টা হয়। কিন্তু সেই সময়ে দেহটির নাগাল পায়নি পুলিশ। অবশেষে গত মঙ্গলবার ফের অঙ্কিতের দেহ ওই লেকেই ভেসে ওঠে বলে জানা যায়। সেই দেহ উদ্ধার করে তুলে দেওয়া হয় অঙ্কিতের পরিবারের হাতে। যদিও মৃত্যুর কারণ এখনও অজানা। অবশ্য স্থানীয় পুলিশের মতে, এই মৃত্যুর নেপথ্যে কোনও রহস্য নেই।

[আরও পড়ুন: রবিবার বৃষ্টিতে ভিজবে কলকাতা, অবশেষে স্বস্তির বার্তা হাওয়া অফিসের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement