shono
Advertisement

বিয়ের আসরে নাচের মধ্যেই গুলিতে ঝাঁজরা, কানাডায় খুন ভারতীয় বংশোদ্ভূত পাঞ্জাবি গ্যাংস্টার

কানাডার কুখ্যাত দুষ্কৃতীদের তালিকায় ছিলেন মৃত গ্যাংস্টার।
Posted: 06:17 PM May 29, 2023Updated: 06:17 PM May 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুকীর্তির তালিকা দীর্ঘ। কানাডার (Canada) পুলিশের তালিকায় সবচেয়ে বিপজ্জনক গুন্ডাদের মধ্যে ছিল তাঁর নাম। সেই ভারতীয় বংশোদ্ভূত পাঞ্জাবি গ্যাংস্টার অমরপ্রীত সামরা খুন হলেন ভ্যাঙ্কুভারের একটি বিয়ের আসরে নাচতে নাচতে। আচমকা বিয়ে আসরে ঢুকে তাঁকে গুলি করে অজ্ঞাত আততায়ীরা। ঘটনাস্থলে লুটিয়ে পড়েন তিনি। কিছু বোঝার আগেই পালিয়ে যায় আততায়ীরা। কারা অমরপ্রীতকে খুন করল তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, গ্যাংওয়ারের কারণেই মৃত্যু হয়েছে অমরপ্রীতের।

Advertisement

২০২২ সালের আগস্ট মাসে কানাডা পুলিশ একটি ‘মোস্ট ওয়ান্টেড’ তালিকা প্রকাশ করে। সেই তালিকায় ছিল ১১ জন কুখ্যাত দুষ্কৃতীর নাম। সেখানে নাম ছিল অমরপ্রীত এবং তাঁর ভাই রবিন্দরের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অমরপ্রীত এবং রবিন্দর, দু’জনেই ভ্যাঙ্কুভারের কুখ্যাত ইউনাইটেড নেশনস গ্যাং-এর সদস্য। উল্লেখ্য, পুলিশ যে ১১ জনের বিপজ্জনক দুষ্কৃতীর তালিকা প্রকাশ করেছে তার মধ্যে ৯ জনই ভারতীয় বংশোদ্ভূত পঞ্জাবি।

[আরও পড়ুন: কর্ণাটকে ভয়াবহ দুর্ঘটনা, চারচাকা গাড়ির সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ, দুই শিশু-সহ মৃত ১০]

কানাডার সংবাদমাধ্যমগুলি জানিয়েছে, রাত দেড়টা নাগাদ ভ্যাঙ্কুভারের ফ্রেসারভিউ ব্যাঙ্কোয়েটে বিয়ে বাড়িতে নাচের আসর চলছিল। সেই সময়েই অমরপ্রীতের উপর হামলা হয়। গ্যাংস্টারকে গুলিতে ঝাঁজরা করে দেয় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন রক্তাক্ত অমরপ্রীত। মৃত্যু হয় তাঁর। পালিয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

[আরও পড়ুন: জনবহুল রাস্তায় কিশোরীকে ২০ বার কোপ, পাথরের চাঁই দিয়ে মাথা থেঁতলে দিল প্রেমিক!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement