shono
Advertisement

ইংল্যান্ডের রাস্তায় এলোপাথাড়ি ছুরির কোপ, মৃত ভারতীয় বংশোদ্ভূত তরুণী-সহ ৩

ইংল্যান্ডের জাতীয় দলে হকি খেলতেন ওই তরুণী।
Posted: 06:41 PM Jun 14, 2023Updated: 06:41 PM Jun 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আততায়ীর ছুরির আঘাতে মৃত্যু হল ভারতীয় বংশোদ্ভূত এক তরুণীর। জানা গিয়েছে, ইংল্যান্ডের (England) জাতীয় দলের হয়ে হকি খেলতেন তিনি। সেই সঙ্গে ছুরির আঘাতে মৃত্যু হয়েছে আরও দু’জনের। ইংল্যান্ডের এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয়রা। প্রসঙ্গত, কয়েকদিন আগেই ফ্রান্সের (France) একটি পার্কে ছুরি নিয়ে হামলা চালায় এক ব্যক্তি। সেই ঘটনার পুনরাবৃত্তি দেখে ভয় পাচ্ছেন স্থানীয়রা।

Advertisement

জানা গিয়েছে, মৃত ভারতীয় (India) বংশোদ্ভূত তরুণীর নাম গ্রেস কুমার। ১৮ বছর বয়সি গ্রেস ইংল্যান্ডের জাতীয় হকি দলের নিয়মিত খেলোয়াড়। এছাড়া ক্রিকেটও খেলতেন। তাঁর বাবা চিকিৎসক সঞ্জয় কুমার। ছুরিকাঘাতে আক্রান্ত বেশ কয়েকজন নাবালকের প্রাণ বাঁচানোর জন্য তাঁকে হিরো হিসাবে সংবর্ধনাও দেওয়া হয়েছিল ২০০৯ সালে। কিন্তু ছুরির আঘাত লাগা কন্যাকে বাঁচাতে পারলেন না তিনি।

[আরও পড়ুন: এমনটাও সম্ভব! এক বলে ১৮ রান দিলেন এই পেসার! দেখুন ভিডিও]

ঠিক কী ঘটেছিল? জানা গিয়েছে, মঙ্গলবার সকালের দিকে বন্ধুর সঙ্গে রাস্তায় হাঁটছিলেন গ্রেস। সেই সময়েই আচমকা ছুটে আসে এক আততায়ী। কিছু বুঝে ওঠার আগেই ছুরি দিয়ে দু’জনকে কোপায় ওই ব্যক্তি। সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় দু’জনের। সেখান থেকে পালিয়ে এক ৫০ বছর বয়সি বৃদ্ধকে কুপিয়ে খুন করে। তারপর একটি গাড়ি চুরি করে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সেই সময়েও তিনজনকে চাপা দেয় ওই আততায়ী।

ইতিমধ্যেই ঘটনায় তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ। আততায়ীকে এখনও শনাক্ত করা যায়নি বলেই খবর। কিন্তু প্রতিভাবান হকি খেলোয়াড়ের অকাল প্রয়াণে শোকস্তব্ধ ইংল্যান্ডের খেলোয়াড় মহল। দুই পড়ুয়ার এহেন মৃত্যু মেনে নিতে পারছে না নটিংহ্যাম বিশ্ববিদ্যালয়। শোকবার্তা দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষও। গোটা ঘটনায় আতঙ্কে ভুগছেন নটিংহ্যামের সাধারণ মানুষ।

[আরও পড়ুন: পঞ্চায়েত ভোটে কেন অতিসক্রিয় জাতীয় মানবাধিকার কমিশন? আদালতে রাজ্য নির্বাচন কমিশন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement