shono
Advertisement

সাইকেলে ধাক্কা ট্রাকের, আমেরিকার পর লন্ডনের পথে মর্মান্তিক মৃত্যু ভারতীয় পড়ুয়ার

নীতি আয়োগের প্রাক্তন কর্মী ছিলেন তরুণী।
Posted: 02:11 PM Mar 25, 2024Updated: 02:11 PM Mar 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমেরিকার পর লন্ডন, ফের প্রবাসে মৃত্যু ভারতীয় পড়ুয়া এক তরুণীর। লন্ডন (London) শহরের পথে সাইকেল চেপে অস্থায়ী ঠিকানায় ফেরার সময় ট্রাকের ধাক্কায় মৃত্যু হয়েছে চেষ্ঠা কোছার নামের বছর একত্রিশের ওই তরুণীর। এই দুর্ঘটনাটি গত সপ্তাহে ঘটলেও প্রকাশ্যে এসেছে সোমবার।

Advertisement

চেষ্ঠা কেন্দ্রের নীতি আয়োগ দপ্তরের প্রাক্তন কর্মী। লন্ডন স্কুল অফ ইকোনমিক্সে ‘বিহেভিয়ারল সায়েন্স’ নিয়ে পি এইচ ডি করছিলেন। সেই সূত্রেই ওই শহরে থাকছিলেন। উল্লেখ্য, চেষ্ঠা অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল ড. এস পি কোছারের মেয়ে। উল্লেখ্য, সেলুলার অপারেটরস অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার (COAI) মহাপরিচালক লেফটেন্যান্ট কোছার। তিনি সোশাল মিডিয়ার মেয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

[আরও পড়ুন: ‘দেবের নির্দেশে বিজেপি কর্মী খুন’, মৃতের মায়ের সামনে বিস্ফোরক দাবি হিরণের]

কোছারের পোস্ট থেকে জানা গিয়েছে, গত ১৯ মার্চ দুর্ঘটনা ঘটেছিল। সাইকেলে লন্ডন স্কুল অফ ইকোনমিক্স থেকে ফেরার সময়। লেফটেন্যান্ট আরও জানান, তিনি এখনও লন্ডনে রয়েছেন। মেয়ের দেহ ফিরে পাওয়ার জন্য প্রশাসনিক প্রক্রিয়া চলছে।

 

[আরও পড়ুন: হোলির পরদিন অফিস? হ্যাংওভার কাটাবেন কী করে? রইল দারুণ টিপস]

এদিকে লন্ডন পুলিশ সূত্রে জানাচ্ছে, ফেরিংডন ও ক্লার্কেনওয়েলের মাঝে দুর্ঘটনা ঘটে রাত সাড়ে আটটা নাগাদ। গুরুতর আঘাত পান চেষ্ঠা। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তাঁর মৃত্যু হয়। ঘাতক ট্রাকের চালক ঘটনাস্থল ছেড়ে পালাননি। যদিও এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ। 

প্রসঙ্গত, গতকালই আমেরিকার পেনসিলভ্যানিয়ায় দুর্ঘটনায় মৃত্যু হয় ২১ বছরের এক ভারতীয় তরুণীর। নিহত তরুণীর নাম আর্শিয়া জোশি। নিউ ইয়র্কের ভারতীয় দূতাবাসের তরফে জানানো হয়েছে, তরুণীর দেহ যত দ্রুত সম্ভব ভারতে ফেরানোর চেষ্টা করা হচ্ছে। জানা গিয়েছে, ওই তরুণী দিল্লির বাসিন্দা ছিলেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement