shono
Advertisement
Joe Biden

বউ ভেবে অন্য মহিলাকে চুম্বনে উদ্যত বাইডেন! ছুটে এসে সামলালেন জিল

সোশাল মিডিয়ায় এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই বাইডেনের শারীরিক সুস্থতা নিয়ে উঠছে প্রশ্ন।
Published By: Amit Kumar DasPosted: 07:20 PM Jul 19, 2024Updated: 08:27 PM Jul 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইদানিং বড় বেশি 'ভুল' করে বসছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। কখনও স্টেজে উঠে ভুলে যাচ্ছেন কোনদিকে যেতে হবে। ভরা সভায় ভাষণ ভুলে, নাম ভুলে বাইডেনের অস্বস্তির একাধিক ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। এহেন পরিস্থিতির মাঝেই বাইডেনের আর একটি ভিডিও প্রকাশ্যে এল। যেখানে স্ত্রী ভেবে অন্য এক মহিলাকে চুম্বন করতে উদ্যত হয়েছেন আমেরিকার সর্বময়কর্তা। যদিও তড়িঘড়ি সেখানে ছুটে এসে জো বাইডেনকে সামাল দেন তাঁর স্ত্রী জিল বাইডেন।

Advertisement

সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, এক কর্মসূচিতে উপস্থিত হয়ে একজন মহিলার সঙ্গে গল্প করছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। তাঁর হাবেভাবে স্পষ্ট যে তিনি তাঁকে স্ত্রী বলে মনে করছেন। এমনকী তাঁকে চুম্বন করতেও উদ্যত হন তিনি। ওই অবস্থায় স্বামীকে সামাল দিতে সেখানে ছুটে আসতে দেখা যায় জিল বাইডেনকে। স্বামীর সামনে এসে তাঁকে কিছু বলেন জিল। স্ত্রীর কথা শোনার পর বাইডেন বুঝতে পারেন বড়সড় ভুল করতে চলেছিলেন তিনি। তাঁর স্ত্রী স্টেজ থেকে নেমে আসার পর নিরাপত্তারক্ষীরা মহিলাকে নিয়ে চলে যান। এবং বিব্রত হওয়ার হাত থেকে কোনওমতে রক্ষা পান মার্কিন প্রেসিডেন্ট।

[আরও পড়ুন: ‘জাতি-ধর্মের ভিত্তিতে বিভাজনকে সমর্থন নয়’, যোগীর সমালোচনায় সরব ‘শরিক’ চিরাগ]

গত কয়েক মাস ধরেই বিশ্বজুড়ে চর্চার বিষয় হয়ে উঠেছে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের স্বাস্থ্য। ৮১ বছর বয়সি নেতা কি আগামী চার বছর ধরে আমেরিকাকে (USA) পরিচালনার দায়িত্ব নেওয়ার জন্য শারীরিকভাবে সক্ষম? তা নিয়েও উঠছে প্রশ্ন। জানা যাচ্ছে, থেকে থেকে সবকিছু ভুলে যাচ্ছেন বাইডেন। কমলা হ্যারিসকে বলে বসছেন ডোনাল্ড ট্রাম্প তো ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কিকে সটান পুতিন বলে বসছেন। স্টেজে উঠেও তাঁর অদ্ভুত আচরণ প্রশ্ন তুলেছে নানা মহলে। দেখা গিয়েছে, স্টেজে উঠে নেতাদের থেকে দূরে গিয়ে একটি ফাঁকা জায়গায় দাঁড়িয়ে পড়েছেন প্রেসিডেন্ট। সেখান থেকে ইশারায় কথাবার্তা বলছেন। অথচ যেদিকে তাকিয়ে কথা বলছেন সেদিকে কেউ নেই। এমন একের পর এক ভিডিও প্রকাশ্যে আসার প্রশ্ন উঠেছে তাঁর শারীরিক অবস্থা নিয়ে।

[আরও পড়ুন: ‘ফ্যাশন প্যারেড চলছে!’ পোশাকবিধি না মানায় আইনজীবীকে ধমক প্রধান বিচারপতির]

যদিও নিজেকে সম্পূর্ণ ফিট বলে দাবি করেছেন আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেন। তাঁর দাবি, তিনি বৃদ্ধ হলেও তাঁর মানসিক শক্তি অটুট রয়েছে। সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বাইদেন বলেন, "আমি বৃদ্ধ। কিন্তু আমি ট্রাম্পের থেকে মাত্র তিন বছরের বড়। এটা এক নম্বর। আর দুনম্বর কথা হল, আমার মানসিক শক্তি খুবই ভালো। আমি সাড়ে তিন বছরে যা করেছি তা কোনও প্রেসিডেন্ট করেননি।" তবে নিজেকে ফিট দাবি করলেও 'ভুল' আর বাইডেন কার্যত সমার্থক শব্দ হয়ে উঠেছে। এবার নিজের স্ত্রীকে গুলিয়ে ফেলে ফের চর্চায় মার্কিন প্রেসিডেন্ট।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্ত্রী ভেবে মূল করে মহিলাকে চুম্বনে উদ্যত মার্কিন প্রেসিডেন্ট।
  • ভরা সভায় বিব্রত হওয়ার হাত থেকে বাইডেনকে রক্ষা করেন তাঁর স্ত্রী জিল।
  • সভাস্থলে ছুটে এসে সামলান স্বামীকে।
Advertisement