shono
Advertisement

দাদা হতে চলেছে আর্চি, দ্বিতীয় সন্তানের অপেক্ষায় হ্যারি-মেগান

সামনে এসেছে মেগানের বেবি বাম্পের ছবিও।
Posted: 10:23 AM Feb 15, 2021Updated: 01:39 PM Feb 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর্চির পর দ্বিতীয় সন্তানের অপেক্ষায় সাসেক্সের ডিউক ও ডাচেস প্রিন্স হ্যারি ও মেগান মর্কেল (Meghan Markle)। রবিবারই তাঁদের মুখপাত্রের তরফে এ খবর নিশ্চিত করা হয়েছে।

Advertisement

গতকাল একটি বিবৃতি দিয়ে মুখপাত্র জানান, “আমরা নিশ্চিত করেই বলছি যে ছোট্ট আর্চি এবার দাদা হতে চলেছে। নিজেদের দ্বিতীয় সন্তান আসার দিন গুনতে শুরু করেছেন সাসেক্সের ডিউক ও ডাচেস। সকলকে নতুন খবর দিতে পেরে উচ্ছ্বসিত উভয়ই।” প্রকাশ্যে এসেছে একটি সাদা-কালো ছবিও। যেখানে গাছের নিচে বসে রয়েছেন হ্যারি। আর তাঁর কোলে মাথা রেখে শুয়ে আছেন মেগান। সেখানেই স্পষ্ট তাঁর বেবি বাম্প। দু’জনের মুখেই চওড়া হাসি। এদিকে, বাকিংহাম প্যালেসের মুখপাত্র জানিয়েছেন, সংসারে নতুন অতিথির আগমনের খবর পাওয়ামাত্রই রাজ পরিবারের তরফ থেকে হ্যারি ও মেগানকে অভিনন্দন জানানো হয়েছে।

[আরও পড়ুন: ইয়াঙ্গনে ঢুকল সেনার সাঁজোয়া বাহিনী, মায়ানমারে নাগরিকদের সতর্কবার্তা আমেরিকার]

২০১৮ সালের মে মাসে মার্কিন অভিনেত্রী মেগানকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন প্রিন্স হ্যারি। সে বছর মে মাসে উইন্ডসোর কাসলে বিয়ে সেরেছিলেন তাঁরা। বছর খানেক পরই মেগানের কোল আলো করে আসে ছেলে আর্চি। আর গত বছরের গোড়ায় জীবনের কঠিন সিদ্ধান্ত নেন ডিউক ও ডাচেস। জানিয়ে দেন, রাজ পরিবার ত্যাগ করতে চলেছেন তাঁরা।

স্বনির্ভর হবেন, সাধারণ জীবনযাপন করবেন বলে ছাড়েন রাজপ্রাসাদ। ত্যাগ করেন রাজকীয় উপাধি, সুযোগ-সুবিধাও। নতুন করে জীবন শুরুর তাগিদে কানাডায় পাড়ি জমান। স্ত্রী মেগান ও ছেলে আর্চিকে নিয়ে নতুন বাসা খুঁজে নিয়েছেন প্রিন্স হ্যারি (Prince Harry)। ভিক্টোরিয়া, কানাডার সবচেয়ে অভিজাত এলাকা এবং ব্রিটিশদের অত্যন্ত পছন্দের জায়গাতেই বাড়ি নেন। রাজকীয় সুযোগ-সুবিধা ছাড়াও যে দিব্যি আছেন, নতুন খবর শুনিয়ে তা-ই স্পষ্ট করে দিলেন তাঁরা।

[আরও পড়ুন: স্বস্তি ট্রাম্পের, ক্যাপিটল বিল্ডিংয়ে হামলার ঘটনায় ‘মুক্তি’ প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement