Advertisement

ট্রাম্পের পাশে দাঁড়িয়ে ছবিও তুললেন না স্ত্রী মেলানিয়া, আরও তীব্র হল ডিভোর্সের জল্পনা

02:53 PM Jan 22, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্লেন থেকে স্ত্রীর হাত ধরেই নেমেছিলেন। এরপর স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ফটোগ্রাফারদের ছবি তোলার জন্য পোজও দিচ্ছিলেন সদ্য প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। কিন্তু এ কী! স্ত্রী মেলানিয়া (Melania Trump) একবারের জন্যও স্বামীর পাশে দাঁড়ালেন না। হেঁটে চলে গেলেন। মার্কিন প্রেসিডেন্ট পদে জো বিডেনের (Joe Biden) শপথগ্রহণের পরদিনই সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। আর তাতেই ট্রাম্প এবং মেলানিয়ার বিচ্ছেদের গুঞ্জন আরও তীব্র হয়েছে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সময়টা ভাল যাচ্ছে না ডোনাল্ড ট্রাম্পের। গত বছর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হারার পরই মেলানিয়ার সঙ্গে তাঁর বিচ্ছেদের গুঞ্জন সামনে এসেছিল। কানাঘুষো শোনা যাচ্ছিল, মেয়াদ ফুরোলেই ট্রাম্পকে ডিভোর্স দেবেন। সেটাই বোধহয় এবার আসন্ন। এদিন বিডেন-হ্যারিসের শপথগ্রহণ অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন ট্রাম্প। সেসময় তিনি স্ত্রীকে নিয়ে ফ্লোরিডা (Florida) উড়ে যান। কিন্তু বিমান থেকে নামার সময় ঘটনাটি ঘটে। ট্রাম্প ফটো তোলার জন্য দাঁড়ালেও মেলানিয়া এগিয়ে চলে যান।

[আরও পড়ুন: WHO-এর করোনা ভ্যাকসিন প্রকল্পে যোগদান আমেরিকার, বড় পদক্ষেপ বিডেন প্রশাসনের]

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে। প্রত্যেকেই ডিভোর্স প্রসঙ্গটি তুলে ধরেছেন। অনেকেই আবার মজা করেছেন। নেটিজেনরা কেউ লিখেছেন, “মেলানিয়ার ধৈর্য হারিয়ে গিয়েছে। ট্রাম্পের পাশে দাঁড়িয়ে ছবি তোলাও বন্ধ করে দিয়েছেন। ” কেউ লেখেন, “কেউ কি মেলানিয়ার মুখ দেখেছেন? ভাবভঙ্গি দেখলেই বোঝা যাচ্ছে, বিমান ফ্লোরিডার মাটি ছুঁলেই তিনি চলে যাবেন।” অর্থাৎ গুঞ্জন সত্যি হলে এবার সংসারও ভাঙতে চলেছে ডোনাল্ড ট্রাম্পের।

[আরও পড়ুন: হিন্দু মন্দির ধ্বংসের সময় কেন চুপ ছিল প্রশাসন? রাষ্ট্রসংঘের সভা থেকে পাকিস্তানকে তোপ ভারতের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next