shono
Advertisement
Nepal Plane Crash

নেপালে ভেঙে পড়ল যাত্রীবাহী বিমান, মৃত অন্তত ১৯

নেপাল সংবাদমাধ্যম সূত্রে খবর, রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পোখরার উদ্দেশে রওনা দিয়েছিল সৌর এয়ারলাইন্সের বিমানটি। তাতে যাত্রী ও কর্মী মিলিয়ে প্রায় ১৯ জন ছিল বলে খবর।
Published By: Paramita PaulPosted: 11:49 AM Jul 24, 2024Updated: 04:36 PM Jul 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেপালে ফের বিমান দুর্ঘটনা(Nepal Plane Crash)। বুধবার সকালে কাঠমান্ডুর আন্তর্জাতিক বিমানবন্দর থেকে টেক অফের সময় যাত্রী নিয়ে ভেঙে পড়ে বিমান। দুর্ঘটনায় ১৯ জনের মৃত্য়ুর আশঙ্কা করা হচ্ছে। দুর্ঘটনার কারণ ঘিরে ধন্দ রয়েছে। ইতিমধ্যে ১৮টি দেহ উদ্ধার হয়েছে। 

Advertisement

নেপাল সংবাদমাধ্যম সূত্রে খবর, রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দর থেকে  পোখরার উদ্দেশে রওনা দিয়েছিল শৌর্য এয়ারলাইন্সের বিমানটি। তাতে যাত্রী ও কর্মী মিলিয়ে প্রায় ১৯ জন ছিল বলে খবর। এদিন সকাল ১১টা নাগাদ টেক অফের  সময়ই সেটি দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনার কথা জানিয়েছেন বিমানবন্দরের মুখপাত্র প্রেমনাথ ঠাকুর। তবে তিনি দুর্ঘটনার কারণ নিয়ে মুখ খোলেননি। পরিস্থিতি নিয়ন্ত্রণে ততক্ষণাৎ ছুটে আসে কাঠমান্ডু পুলিশ ও দমকলকর্মীরা। তবে যাত্রী বা কর্মীদের কাউকে বাঁচানো গিয়েছে কি না, তা নিয়ে কোনও তথ্য মেলেনি। 

 

[আরও পড়ুন: দিঘার উপর রয়েছে মৌসুমী অক্ষরেখা, ভারী বৃষ্টিতে ভাসবে বাংলা?]

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে খবর, টেক অফের সময় বিমানটি রানওয়ে থেকে পিছলে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে। সঙ্গে সঙ্গে তাতে আগুন ধরে যায়। দূর থেকে সেই আগুনেক কালো ধোঁয়া দেখা যাচ্ছে। মনে করা হচ্ছে, কোনও যাত্রী বা বিমানকর্মী আর জীবিত নেই। ১৮ জনের দেহ উদ্ধার হয়েছে।

 

[আরও পড়ুন: ফল চুরি রুখতে বাগানে বিদ্যুতের বেড়া! টপকে বল আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট কিশোর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নেপালে ফের বিমান দুর্ঘটনা।
  • বুধবার সকালে কাঠমান্ডুর আন্তর্জাতিক বিমানবন্দর থেকে টেক অফের সময় যাত্রী নিয়ে ভেঙে পড়ে বিমান।
  • দুর্ঘটনায় ১৯ জনের মৃত্য়ুর আশঙ্কা করা হচ্ছে।
Advertisement