shono
Advertisement

ধর্ম বদলে ‘ফেসবুক প্রেমিক’কেই বিয়ে, ভারতের অঞ্জু এখন পাকিস্তানের ফতিমা

প্রেমিকা নয়, অঞ্জু ভাল বন্ধু, ক'দিন আগেই দাবি করেছিলেন পাকিস্তানের তরুণ।
Posted: 08:21 PM Jul 25, 2023Updated: 08:24 PM Jul 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের টানে স্বামী, সন্তান ছেড়ে ভিনদেশে পাড়ি দেওয়ার দুই ঘটনায় তোলপাড় ভারত এবং পাকিস্তান (Pakistan)। পাক ‘বধূ’ সীমার পাশাপাশি উঠে এসেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বাসিন্দা অঞ্জুর নাম। প্রেমিকের সঙ্গে দেখা করতে পাকিস্তানে পাড়ি দেন তিনি। যদিও সেদেশে ভারতীয় বধূ পা রাখা মাত্র তাঁদের সম্পর্ক ঘিরে যাবতীয় গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন পাকিস্তানি যুবক। কিন্তু নাটকীয় মোড় নিল ঘটনা। শেষ খবর, ধর্ম বদলে প্রেমিক নাসরুল্লাকে বিয়ে করলেন অঞ্জু।

Advertisement

জানা গিয়েছে, খাইবার পাখতুন প্রদেশের প্রত্যন্ত গ্রামে নাসরুল্লা-অঞ্জুর নিকহ হয়। বিয়ের আগে ধর্ম পরিবর্তন করা হয় উত্তরপ্রদেশের তরুণীর। নতুন নাম হয় ফতিমা। জেলা আদালতের অনুমোদনে নাসরুল্লা-ফতিমার আইনি বিবাহও সম্পন্ন হয়েছে বলে জানা গিয়েছে। সামাজিকমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে নবদম্পতি স্থানীয় পাহাড়ি এলাকায় প্রমোদভ্রমণে বেরিয়েছেন। স্থানীয় ডেপুটি ইন্সপেক্টর জেনারেল নাসির মেহমুদ সাট্টি সি নাসরুল্লা-ফতিমার বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। জানা গিয়েছে, রীতিমতো পুলিশি পাহারায় নাসরুল্লার পরিবারের সদস্যদের উপস্থিতিতেই বিয়ে হয়েছে।

[আরও পড়ুন: রিলস বানাতে গিয়ে মর্মান্তিক পরিণতি! ঝরনার জলের তোড়ে ভেসে গেলেন যুবক, প্রকাশ্যে ভিডিও]

প্রসঙ্গত, অঞ্জুর জন্ম উত্তরপ্রদেশে। বিয়ের পর তিনি রাজস্থানের অলওয়রে থাকছিলেন। নাসরুল্লা (২৯) আর অঞ্জু (৩৪) ২০১৯ সাল থেকে ফেসবুকে বন্ধু। বন্ধুত্ব থেকেই প্রেম। এবং পাকিস্তানে পাড়ি। এক মাসের ভিসা নিয়ে সেদেশে প্রবেশ করেন। যার পর নাসরুল্লা দাবি করেছিলেন, “অঞ্জু পাকিস্তানে এসেছেন বটে। তবে আমাদের বিয়ে করার পরিকল্পনা নেই। উনি আমাদের বাড়ির মেয়েদের সঙ্গে আলাদা ঘরে থাকছেন। ২০ অগস্ট তাঁর ভিসার মেয়াদ ফুরিয়ে গেলে ভারতে ফিরেও যাবেন।” অঞ্জুর স্বামী অরবিন্দও আশাবাদী ছিলেন, স্ত্রী ঘরে ফিরবেন। যদিও নাটকীয় মোড় নিল কাহিনি। সম্পন্ন হল ইন্দো-পাক বিবাহ। অঞ্জু হলেন ফতিমা। এর পর জল কোথায় গড়ায় সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: INDIA জোটকে ইন্ডিয়ান মুজাহিদিনের সঙ্গে তুলনা! মোদির মন্তব্যে তুঙ্গে বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement