shono
Advertisement

ইমরানকে ফের গ্রেপ্তার করতে বাড়ি ঘেরাও পুলিশের, ‘আমার শেষ টুইট’ বার্তা কাপ্তান সাহেবের

বুধবারেই বেশ কয়েকটি মামলায় আগাম জামিন পেয়েছেন ইমরান খান।
Posted: 08:23 PM May 17, 2023Updated: 08:23 PM May 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশ তাঁর বাড়ি ঘিরে ফেলেছে, টুইট করে এই কথা জানালেন ইমরান খান (Imran Khan)। প্রাক্তন পাক (Pakistan) প্রধানমন্ত্রী আরও দাবি করেন, সম্ভবত এটাই তাঁর শেষ টুইট। এরপরেই আবারও গ্রেপ্তার হয়ে যাবেন তিনি। বুধবারই ইসলামাবাদের একটি কোর্টে একাধিক মামলায় জামিন পেয়েছিলেন ইমরান। তারপরেই বিকেলের দিকে তাঁর বাড়ি ঘিরে ফেলে পুলিশ।

Advertisement

পাকিস্তানের প্রথম সারির একটি সংবাদপত্র মারফত জানা গিয়েছে, ইমরান খানের জামান পার্কের বাড়ি ঘিরে ফেলেছে পাঞ্জাব পুলিশ (Punjab Police)। যে কোনও মুহূর্তে তাঁকে গ্রেপ্তার করা হতে পারে। প্রসঙ্গত, এই ঘটনার কিছুক্ষণ আগেই পাঞ্জাব প্রদেশের এক আধিকারিক ঘোষণা করেন, নানা মামলায় অন্তত ৪০জন সন্দেহভাজনকে আশ্রয় দিয়েছেন ইমরান। মাত্র ২৪ ঘন্টার মধ্যে তাঁদের পুলিশের হাতে তুলে দিতে হবে। 

[আরও পড়ুন: ৩২ হাজার চাকরি বাতিল মামলার রায়দান স্থগিত, শুনানি শেষে ‘জয় বাংলা’ স্লোগান চাকরিহারাদের]

এই ঘোষণার কিছুক্ষণ আগেই ইমরানকে ৩১ মার্চ পর্যন্ত একাধিক মামলায় জামিন দিয়েছে ইসলামাবাদের একটি আদালত। এছাড়াও দু’টি মামলায় জুন মাস পর্যন্ত ইমরানের জামিন আগেই মঞ্জুর করেছিল ইসলামাবাদ হাইকোর্ট। সন্ত্রাসবিরোধী আদালতেও আগামী ১৯ মে পর্যন্ত আগাম জামিন পেয়েছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী। তা সত্ত্বেও ইমরানের গ্রেপ্তারির আশঙ্কা প্রবল।

বুধবারে নিজের বাসভবন থেকেই জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছিলেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী। ইউটিউবের মাধ্যমে তাঁর বক্তৃতা চলাকালীনই জামান পার্কের বাড়ি ঘেরাও করে বিশাল পুলিশ বাহিনী। তাঁকে গ্রেপ্তার করতেই পুলিশ এসেছে, এই বিষয়টি একেবারে নিশ্চিত হয়ে যান ইমরান। টুইট করে তিনি বলেন, “পরবর্তী গ্রেপ্তারির আগে সম্ভবত আমার শেষ টুইট। পুলিশ আমার বাড়ি ঘিরে ফেলেছে।” ইমরানের গ্রেপ্তারি আসন্ন, এমনটাই মত ওয়াকিবহাল মহলের।

[আরও পড়ুন: কংগ্রেসের নির্বাচনী প্রতিশ্রুতি পূরণ করতে খরচ ৫০,০০০ কোটি! দেউলিয়া হবে কর্ণাটক, দাবি BJP-র]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement