shono
Advertisement

গ্রেপ্তার ইমরান খান, রণক্ষেত্রের চেহারা নিল ইসলামাবাদ হাই কোর্ট

পিটিআই নেতার দাবি, মারধর করা হচ্ছে প্রাক্তন পাক প্রধানমন্ত্রীকে।
Posted: 03:17 PM May 09, 2023Updated: 03:59 PM May 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রেপ্তার হলেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan)। ইসলামাবাদ হাই কোর্টের সামনে থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা যাচ্ছে। এক সংবাদমাধ্যমের দাবি তেমনই। জানা যাচ্ছে, জমি কেলেঙ্কারি সংক্রান্ত একটি মামলাতেএই গ্রেপ্তারি। ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিয়েছে হাই কোর্ট চত্বর। সংঘর্ষে গুরুতর আহত ইমরানের আইনজীবী।

Advertisement

ঠিক কী হয়েছিল? জানা যাচ্ছে, এদিন আদালত চত্বর থেকে গ্রেপ্তার করে পাক রেঞ্জার্স। তিনি আদালত চত্বরে প্রবেশ করতেই তাঁকে ঘিরে ফেলা হয়। এরপর তাঁকে গাড়িতে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়া হয়েছে। গ্রেপ্তারির সময় পিটিআই সমর্থক ও সাধারণ মানুষ বাধা দেন বলে জানা যাচ্ছে। যার ফলে শেষ পর্যন্ত ওই এলাকা রণক্ষেত্রের চেহারা নেয়।

[আরও পড়ুন: সিগন্যালে দাঁড়াতে বলার ‘শাস্তি’, ট্রাফিক পুলিশকে বনেটে তুলে আধ কিলোমিটার ছুটল গাড়ি!]

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে নানা পোস্ট। এক পিটিআই নেত্রী মুসারত চিমাকে একটি ভিডিও বার্তায় বলতে শোনা যাচ্ছে, ‘ওরা ইমরান খানের উপরে অত্যাচার করছে। ওরা খান সাহেবকে মারধর করছে। ওরা খান সাহেবকে কিছু করেছে!’

ইমরান খানের আইনজীবী সংঘর্ষে গুরুতর জখম বলে জানা যাচ্ছে। পিটিআইয়ের তরফে একটি ভিডিও টুইট করা হয়েছে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে রক্তাক্ত আইনজীবীর শুশ্রুষা চলছে। 

[আরও পড়ুন: গ্রেপ্তার ইমরান খান, রণক্ষেত্রের চেহারা নিল ইসলামাবাদ হাই কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement