shono
Advertisement
Italy

হাত কাটা পড়তেই রাস্তায় ফেলে পালাল মালিক! বিদেশে মর্মান্তিক মৃত্যু ভারতীয়র

ইটালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনি ঘটনাটিকে 'অমানবিক' ও 'বর্বরোচিত' বলেছেন।
Published By: Biswadip DeyPosted: 03:16 PM Jun 21, 2024Updated: 03:16 PM Jun 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইটালিতে (Italy) মর্মান্তিক মৃত্যু হয়েছে এক ভারতীয়র। ৩১ বছর বয়সি ওই পাঞ্জাবি যুবক কাজ করার সময় দুর্ঘটনার মুখে পড়েন। তাঁর একটি হাত কাটা পড়ে ফল কাটার যন্ত্রে। অভিযোগ, এই পরিস্থিতিতে তাঁর চিকিৎসার ব্যবস্থা না করে তাঁকে রাস্তায় ফেলে যাওয়া হয়। গত সোমবার মৃত্যু হয়েছে ওই যুবকের। এমন এক অমানবিক ঘটনায় বিতর্ক তুঙ্গে উঠেছে। রোমে অবস্থিত ভারতীয় দূতাবাসের তরফে একটি পোস্ট করে জানানো হয়েছে, তারা সৎনাম সিং নামের ওই যুবকের পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে।

Advertisement

ইটালির এক সংবাদমাধ্যমের দাবি, সৎনাম যে শস্যখেতে কাজ করতেন সেখানকার মালিক অ্যান্তনিও লোভাতো তাঁকে ও তাঁর স্ত্রীকে একটি ভ্যানে বসিয়ে সেখান থেকে নিয়ে এসে রাস্তার ধারে রেখে দিয়ে পালায়। সৎনামের স্ত্রী চিৎকার করে সাহায্যের জন্য আর্তি জানাচ্ছিলেন। পরে এক সহকর্মীর উদ্যোগে তাঁকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। কিন্তু তিনিও সেখান থেকে পালিয়ে যান। সৎনামের অসহায় স্ত্রী যখন জানতে চান, কেন তিনি এমন করছেন তখন তাঁদের বলা হয়, সৎনাম যেহেতু স্থায়ী কর্মী নন তাই এমন করা হচ্ছে।

[আরও পড়ুন: হলং বাংলোয় শর্ট সার্কিট কীভাবে? নেপথ্যে উঠে আসছে ইঁদুরের গল্প!]

জানা গিয়েছে, ফলের বাক্সে পড়েছিল সৎনামের কাটা হাত। অ্যান্তনিও লোভাতোর বিরুদ্ধে তদন্ত শুরু করেছে। তবে তাঁর পালটা দাবি, তিনি সৎনামকে যন্ত্রের বেশি কাছে যেতে বারণ করেছিলেন। সংবাদমাধ্যমকে এবিষয়ে বলতে গিয়ে তিনি বলেন, ''এটা দুর্ভাগ্যজনক ভাবে অমনোযোগিতার ফল।'' কিন্তু তিনি যতই বিষয়টিকে ঘোরানোর চেষ্টা করুন, ইটালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনি ঘটনাটিকে 'অমানবিক' ও 'বর্বরোচিত' বলে তোপ দেগেছেন। সব মিলিয়ে বিতর্ক ঘনাচ্ছে ওই দুর্ঘটনা ঘিরে।

[আরও পড়ুন: ভোটে ধাক্কার পরেই ‘অন্নদাতা’দের কল্যাণ মোদির! ১৪ শস্যের MSP বাড়াল কেন্দ্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইটালিতে মর্মান্তিক মৃত্যু হয়েছে এক ভারতীয়র। ৩১ বছর বয়সি ওই পাঞ্জাবি যুবক কাজ করার সময় দুর্ঘটনার মুখে পড়েন।
  • তাঁর একটি হাত কাটা পড়ে ফল কাটার যন্ত্রে।
  • অভিযোগ, এই পরিস্থিতিতে তাঁর চিকিৎসার ব্যবস্থা না করে তাঁকে রাস্তায় ফেলে যাওয়া হয়। গত সোমবার মৃত্যু হয়েছে ওই যুবকের।
Advertisement