shono
Advertisement

সোপিয়ানে পড়ুয়াদের বাসে পাথর নিক্ষেপে আহত ২, দোষীদের গ্রেপ্তারের আশ্বাস

ঘৃণ্য এই ঘটনার নিন্দা করেছেন মুখ্যমন্ত্রী। The post সোপিয়ানে পড়ুয়াদের বাসে পাথর নিক্ষেপে আহত ২, দোষীদের গ্রেপ্তারের আশ্বাস appeared first on Sangbad Pratidin.
Posted: 05:06 PM May 02, 2018Updated: 01:31 AM Aug 22, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু জওয়ান নয়, জম্মু ও কাশ্মীরে বিক্ষোভকারীদের হাত থেকে এবার রেহাই পেল না দুধের শিশুরাও। পড়ুয়া ঠাসা স্কুলবাসের দিকে পাথর ছুড়ে বুধবার কার্যত তাণ্ডব চালাল একদল বিক্ষোভকারী। সূত্রের খবর, সোপিয়ান জেলার কানিপোরা এলাকায় স্কুলবাসের দিকে পাথর ছোড়ে বিক্ষোভকারীরা। পাথরের আঘাতে দুই স্কুল পড়ুয়া আহত হয়েছে বলেও দাবি একাধিক জাতীয় সংবাদমাধ্যম সূত্রে।

Advertisement

[সাংবাদিক জ্যোতির্ময় দে হত্যা মামলার রায় ঘোষণা, দোষী সাব্যস্ত ছোটা রাজন]

স্কুলবাসটি ঘিরে ফেলে বিক্ষোভকারীরা পাথর ছুড়ছে জানতে পেরেই ঘটনাস্থলে ছুটে যান প্রশাসনের শীর্ষ কর্তারা। দুই আহত ছাত্রকে নিয়ে যাওয়া স্থানীয় হাসপাতালে। তাদের মধ্যে একজনকে বিশেষ চিকিৎসার জন্য শ্রীনগরে নিয়ে যাওয়া হয়েছে। শ্রীনগরের স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, শোপিয়ানের এসএসপি শৈলেন্দ্র মিশ্র এই ঘটনার কথা স্বীকার করে নিয়েছেন। পুলিশের এক কর্তাকে উদ্ধৃত করে সংবাদমাধ্যমের দাবি, আক্রান্ত শিশুরা রেনবো ইন্টারন্যাশনাল স্কুলের পড়ুয়া। স্কুল পড়ুয়াদের উপর পাথর ছোড়ায় বিক্ষোভকারীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে পুলিশ। যেখানে এই ঘটনা ঘটেছে সেই কানিপোরা এলাকা ঘিরে ফেলেছে নিরাপত্তারক্ষী বাহিনী। দোষীদের দ্রুতই গ্রেপ্তার করা হবে বলে আশ্বস্ত করেছে পুলিশ।

[‘অ্যাভেঞ্জার্স-ইনফিনিটি ওয়ার’ দেখতে গিয়ে প্রেক্ষাগৃহে দর্শকের রহস্যমৃত্যু]

জম্মু ও কাশ্মীরে কেন্দ্রীয় নিরাপত্তারক্ষী বাহিনীকে লক্ষ্য করে পাথর নিক্ষেপের ঘটনা নতুন নয়। কিন্তু উগ্রতাবাদীদের হাত থেকে এবার রেহাই পেল না শিশুরাও। এই ঘটনায় উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতিও। টুইটারে তিনি এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। তাঁর আশ্বাস, দোষীদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। উপত্যকার ডিজিপি শেষ পাল বেদ জানিয়েছেন, এদিনের হামলায় দ্বিতীয় শ্রেণির ছাত্র রেহান আহত হয়েছে হাসপাতালে ভরতি। তার মাথায় গুরুতর আঘাত লেগেছে।

The post সোপিয়ানে পড়ুয়াদের বাসে পাথর নিক্ষেপে আহত ২, দোষীদের গ্রেপ্তারের আশ্বাস appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার