shono
Advertisement

‘আমি ভার্জিন’, ট্রাম্পের মাগশটে বয়স কমানোর গুঞ্জনে খোঁচা পর্ন তারকার

বাইডেনের পর পর্ন তারকা স্টরমি ড্যানিয়েলসের ব্যঙ্গ ট্রাম্পকে।
Posted: 05:04 PM Aug 27, 2023Updated: 05:06 PM Aug 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) বিরুদ্ধে মানহানির মামলা করে হেরে গিয়েছিলেন পর্ন তারকা স্টরমি ড্যানিয়েলস (Stormy Daniels)। এবার তিনি খোঁচা দিলেন ট্রাম্পকে। প্রথমবার অভিযুক্ত হিসাবে ডোনাল্ড ট্রাম্পের ছবি তোলা হয়েছে। সেখানে তাঁর ওজন ২১৫ পাউন্ড তথা ৯৭.৫ কেজি বলা হয়েছে। যার থেকে তাঁর প্রকৃত ওজন আরও অনেক বেশি বলেই মনে করা হয়। এই তথ্য নিয়েই মজা করেছেন পর্ন তারকা। তাঁর দাবি, যদি ওটাই ট্রাম্পের ওজন হয়, তাহলে তিনিও ভার্জিন!

Advertisement

প্রসঙ্গত, নির্বাচনে কারচুপির মামলায় ট্রাম্পকে অভিযুক্ত সাব্যস্ত করে জর্জিয়ার আদালত। সবমিলিয়ে মোট ১৯ জনকে অভিযুক্তের তালিকায় রাখা হয়। আটলান্টার জর্জিয়ার আদালতে আত্মসমর্পণ করবেন ট্রাম্প, তা আগেই জানা ছিল। সেইমতোই বৃহস্পতিবার আদালতে পৌঁছে যান তিনি। এবং গ্রেপ্তার হন। পরে অবশ্য শর্তসাপেক্ষে জামিন পান। কিন্তু জামিন পাওয়ার আগেই অন্যান্য অভিযুক্তের মতো একটি তথ্য সংবলিত ছবি তুলে ফেলা হয় ট্রাম্পের। আর সেই ছবির সঙ্গে দেওয়া তথ্য নিয়েই বিতর্কের সূত্রপাত।

[আরও পড়ুন: ‘মৃত্যুদণ্ড’ দ্রুত কার্যকরে সওয়াল বিজেপি সাংসদের, নয়া দণ্ডবিধি নিয়ে বৈঠক সংসদে]

স্টরমি টুইটারে খোঁচা দিয়েছেন, ‘আর আমি ১১০ পাউন্ড (৫০ কেজি) এবং ভার্জিন। আমি চিকিৎসক নই। কিন্তু আমি কিছুটা সময় ২১৫ পাউন্ডের মানুষদের নিচে কাটিয়েছি। এবং তাঁরা কেউই রোগা ছিলেন না।’ ট্রাম্পের ওজনের পাশাপাশি তাঁর উচ্চতা নিয়েও বিভ্রান্তি রয়েছে। অনেকেরই মতে ট্রাম্পের মাগশটে দৈর্ঘ্য ৬ ফুট ৩ ইঞ্চি দেখানো হলেও আসল উচ্চতা ইঞ্চিখানেক কমই। পাশাপাশি ট্রাম্পের ছবিটি প্রকাশ্যে আসার পরের দিন আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেন বলেন, তাঁকে বেশ ‘সুপুরুষ’ লাগছে। সব মিলিয়ে কটাক্ষের বন্যায় ভেসে যাচ্ছেন ট্রাম্প।

[আরও পড়ুন: ইসরোয় যাওয়ার আগে কংগ্রেসি মুখ্যমন্ত্রীকে বিমানবন্দরে আসতে ‘বারণ’, বিতর্কের জবাব দিলেন মোদি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement