shono
Advertisement

ওবামার পর টার্গেট ক্নিনটন, প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডির বাড়িতে উদ্ধার বিস্ফোরক

গিফট বক্সের মাধ্যমে বিস্ফোরক আসে হিলারি ক্লিনটনের বাড়িতে। The post ওবামার পর টার্গেট ক্নিনটন, প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডির বাড়িতে উদ্ধার বিস্ফোরক appeared first on Sangbad Pratidin.
Posted: 07:54 PM Oct 24, 2018Updated: 07:54 PM Oct 24, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন মার্কিন বিদেশ সচিব হিলারি ক্লিনটনের বাড়িতে বোমাতঙ্ক। বুধবার সকালে হিলারির অফিস একটি বিস্ফোরক পদার্থ উদ্ধার করেন তাঁরই এক কর্মচারী। কোনও অজ্ঞাত ঠিকানা থেকে গিফট বক্সে এসেছিল ওই বিস্ফোরকটি। বিস্ফোরকটি উদ্ধার করেছে পুলিশ। তদন্তে নেমেছে মার্কিন ল এনফোর্সমেন্ট আধিকারিকরা।

Advertisement

[ভারতে এসেও জঙ্গি মাসুদের পাশেই দাঁড়ালেন চিনা প্রতিনিধি]

জানা গিয়েছে, প্রত্যেকদিনের মতো বুধবার সকালে হিলারির অফিসে কাজ করছিলেন ওই কর্মী। হঠাৎই তাঁর চোখে পড়ে একটি গিফট বক্স৷ তিনি লক্ষ্য করেন, নামহীন একটি ঠিকানা থেকে এসেছে বক্সটি৷ সেটির খুলতেই সন্দেহজনক পাউডার জাতীয় একটি দ্রব্য লক্ষ্য করেন তিনি৷ খবর দেওয়া হয় পুলিশকে৷ ঘটনাস্থলে পৌঁছে, দ্রব্যটি উদ্ধার করে পুলিশ৷ পুলিশ সূত্রে খবর, ভয় দেখানোর উদ্দেশ্যেই প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডির বাড়িতে ওই বিস্ফোরক দ্রব্যটি পাঠানো হয়৷ তবে কে বা কারা এই কাজটি করেছে সেই বিষয়ে এখনও কোনও স্পষ্ট তথ্য জানতে পারেনি পুলিশ। তবে তদন্ত চলছে৷

[পাক উপকূলরক্ষী বাহিনীর হাতে গ্রেপ্তার ১৬ ভারতীয় মৎস্যজীবী]

তবে এই প্রথম নয়, এর আগেও প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার অফিসে এমন সন্দেহজনক বক্স পাঠান হয়েছিল৷ তাতেও বিস্ফোরক পাউডার উদ্ধার হয়৷ গত সোমবারই এমন একটি সন্দেহজনক বক্সে বিস্ফোরক পাঠান হয় সমাজসেবী জর্জ সরোসের বাড়িতে৷ পুলিশ জানিয়েছে, প্রতিক্ষেত্রেই পাঠানো হয়েছে শক্তিশালী বিস্ফোরক তৈরিতে ব্যবহৃত পাউডার জাতীয় দ্রব্য৷ আতঙ্ক ছড়ানোর উদ্দেশ্যেই এই বিস্ফোরক পাঠান হয়েছে বলে মনে করছেন তদন্ত্কারীরা৷ তবে ঘটনার সময় প্রাক্তন মার্কিন বিদেশ সচিব হিলারি ক্লিনটন বা প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটন বাড়িতে ছিলেন কিনা তা জানা যায়নি৷

 

The post ওবামার পর টার্গেট ক্নিনটন, প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডির বাড়িতে উদ্ধার বিস্ফোরক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement