shono
Advertisement

‘বিমানে আচমকাই স্তন খামচে ধরেছিলেন’, ট্রাম্পের বিরুদ্ধে সরব বৃদ্ধা

একটি ধর্ষণ মামলায় নতুন করে অস্বস্তিতে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট।
Posted: 02:01 PM May 03, 2023Updated: 02:01 PM May 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্বস্তি বেড়েই চলেছে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump)। লেখিকা ই জিন ক্যারোলের ধর্ষণ ও মানহানির মামলায় অভিযুক্ত তিনি। সেই মামলার শুনানির সময় ট্রাম্পের বিরুদ্ধে মুখ খুললেন আরেক মহিলা। আদালতে তিনি দাবি করলেন, গত শতকের সাতের দশকের শেষে তাঁকে যৌন নির্যাতন করেছিলেন ট্রাম্প।

Advertisement

৮১ বছরের জেসিকা লিডস আদালতে জানিয়েছেন, ট্রাম্প বিমানের বিজনেস ক্লাসে তাঁর স্কার্টের ভিতরে হাত ঢুকিয়ে দিয়েছিলেন। তাঁর অভিযোগ, তাঁদের মধ্যে কোনও বাক্য বিনিময় হয়নি। ট্রাম্প তাঁর কাছে এসে তাঁকে চুমু খাওয়ার চেষ্টা করেছিলেন, তাঁর স্তন খামচে ধরেছিলেন। জেসিকার কথায়, ”পুরো বিষয়টাই ছিল বিনা মেঘে বজ্রপাত।”

[আরও পড়ুন: নির্বাচনের আগে কর্ণাটকে আমগাছে ‘ফলল’ কোটি টাকা! তাজ্জব আয়কর দপ্তর]

উল্লেখ্য, ২০১৬ সালের নির্বাচনের আগে প্রথম ট্রাম্পের বিরুদ্ধে এই অভিযোগ এনেছিলেন জেসিকা। হিলারি ক্লিন্টনের সঙ্গে প্রেসিডেন্সিয়াল ডিবেটে অংশ নিয়ে তাঁর বিরুদ্ধে ওঠা যৌন নির্যাতনের অভিযোগ উড়িয়ে দিয়েছিলেন ট্রাম্প। এরপরই মুখ খোলেন ওই বৃদ্ধা। এবার ফের সেই বিষয়ে অভিযোগ জানাতে আদালতের দ্বারস্থ হলেন তিনি।

ঠিক কী বলেছেন জেসিকা? তিনি জানিয়েছেন, ঘটনার সময় তাঁর বয়স ছিল ৩৮। একটি ফ্লাইটে ট্রাম্পের সহযাত্রী ছিলেন তিনি। এই সময়ই ট্রাম্প তাঁর সঙ্গে করমর্দন করেন। তিনি বিবাহিত কিনা জানতে চান। তারপরই আচমকা তাঁর ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করতে থাকেন তিনি। ভয়ে শিউরে উঠে সেই সময়ই তিনি সেখান থেকে সরে যান।

প্রসঙ্গত, পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের (Stormy Daniels) পর প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্পের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন লেখিকা ই জিন ক্যারল। সেই মামলাও উঠেছে আদালতে। একের পর এক অভিযোগে জেরবার ট্রাম্প। এবার জেসিকার অভিযোগে তাঁর অস্বস্তি আরও বাড়ল বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

[আরও পড়ুন: মর্মান্তিক! খেলতে বেরিয়ে পথকুকুরের ‘শিকার’ কিশোর, খুবলে নিল মুখ-হাত-পা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement