shono
Advertisement

কোভিড পরিস্থিতিতে ভারতের পাশে থাকার বার্তা, তেরঙ্গায় সাজল বুর্জ খলিফা

আমিরশাহীর বার্তা, #StayStrongIndia।
Posted: 09:38 AM Apr 26, 2021Updated: 09:38 AM Apr 26, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার দ্বিতীয় ধাক্কায় কাবু ভারত। হাসপাতালের বেড, অক্সিজেন সংকটে ধুঁকছে গোটা দেশ। চরম সংকটকালীন পরিস্থিতিতে ভারতের পাশে দাঁড়াচ্ছে একাধিক দেশ। ওষুধ, অক্সিজে, চিকিৎসা সরঞ্জাম নিয়ে ভারতের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে তাঁরা। এর মাঝেই পাশে থাকার এক অভিনব বার্তা দিল আরব আমিরশাহী।

Advertisement

রবিবার রাতে তাদের দেশের বৃহত্তম বিল্ডিং বুর্জ খলিফায় ফুটে উঠল ভারতীয় জাতীয় পতাকা। লাইট শোয়ের মাধ্যমে বুর্জ খলিফার গায়ে ফুটিয়ে তোলা হল এ দেশের তেরঙ্গার ছবি। তবে শুধু বুর্জ খলিফা (Burj Khalifa) নয়। সে দেশের একাধিক সৌধেই আলোর খেলার মাধ্যমে ফুটিয়ে তোলা হয় ভারতীয় পতাকা। হ্যাশট্যাগ সহযোগে বার্তা দেওয়া হয় #StayStrongIndia।

 

[আরও পড়ুন : চাপের মুখে অবস্থান বদল! কোভিশিল্ড তৈরির কাঁচামাল পাঠাবে আমেরিকা]

ভারতের পাশে থাকার বার্তা দিয়ে টুইটও করে বুর্জ খলিফা কর্তৃপক্ষ। টুইটার হ্যান্ডেলে তারা লেখে, “ভারতের এখন খুব কঠিন সময়। আমাদের তরফ থেকে ভারত ও সেখানের বাসিন্দাদের জন্য প্রার্থনা ও শুভকামনা রইল।”

 

[আরও পড়ুন : লকডাউনের প্রতিবাদে লন্ডনের রাজপথে মানুষের ঢল! বিক্ষোভকারীদের সঙ্গে সংঘর্ষে আহত পুলিশ]

প্রথম ধাক্কা সামাল দিলেও করোনার দ্বিতীয় ধাক্কায় টলমল ভারতের স্বাস্থ্য পরিকাঠামো। গত ৪ দিনে ১০ লক্ষেরও বেশি মানুষ করোনা আক্রান্ত হয়েছে এ দেশে। এমন পরিস্থিতিতে বিশ্বের বিভিন্ন দেশের রাষ্ট্রনায়করা এগিয়ে এসেছেন। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement