shono
Advertisement
America

'ভীষণ বিরক্ত করত মা', কুপিয়ে খুন করে জানাল ডাক্তারি পড়ুয়া ছেলে!

নৃশংসতায় হতবাক পুলিশও।
Posted: 05:04 PM Apr 09, 2024Updated: 05:17 PM Apr 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই পৃথিবীর সমস্ত সম্পর্ক হয় স্বার্থ অথবা যৌনতার উপর নির্ভরশীল। ব্যতিক্রম মা-সন্তানের সম্পর্ক। সেই মা-কে হত্যা করল ডাক্তরি পড়ুয়া ছেলে! আমেরিকায় (America) বাসিন্দা ২১ বছরের ওই যুবক ধারল ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করলেন নিজের মা-কে। গর্ভধারিণী 'বিরক্ত' করায় খুন করে তাঁকে চুপ করান মেধাবী ছেলে, অভিযোগ এমনটাই। অমানবিক হত্যাকাণ্ডে হতবাক পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, খুন হয়েছেন বছর ৪৬-এর এলভিয়া এসপিনোজা। হত্যাকারী ২১ বছরের ছেলে ইমানুয়েল এসপিনোজা। যিনি মেডিক্যাল কলেজের হস্টেলে থেকে পড়াশোনা করছিলেন। ঘটনার দিন মায়ের সঙ্গে বৃদ্ধ দাদুকে দেখতে যাওয়ার কথা ছিল ইমানুয়েলের। সেই জন্য তাঁকে বাড়িতে ডাকেন মা এলভিয়া। তদন্তকারীরা জানান, দুপুর দুটো নাগাদ বাড়িতে পৌঁছান ইমানুয়েল। এদিকে ছেলের জন্য অপেক্ষায় উদগ্রীব ছিলেন মা।

 

[আরও পড়ুন: নির্বাচনের আগে চড়ছে শেয়ার বাজার, প্রথমবার ৭৫ হাজারের গণ্ডি পার সেনসেক্সের]

যদিও মা দরজা খুলতেই ধারাল ছুরি নিয়ে হামলা চালায় ছেলে। মৃত্যুমুখে পতিত এলভিয়া ছেলের কাণ্ডে বেদনার চেয়েও অবাক হন বেশি। যন্ত্রণায় কাতরাতে কাতরাতে ছেলের ডাকনাম ধরে ডাকতে থাকেন, ম্যানি! ম্যানি! ম্যানি! ম্যানি কিন্তু মুখে টুশব্দ করেননি। মায়ের শরীরে একের পর এক কোপ বসাতে থাকেন। এমনকী এই কাজ করতে গিয়ে নিজের হাত কেটে ফেলেন। মায়ের কাছেই জানতে চান, মলম কোথায়? যদিও ততক্ষণে এলভিয়ার মৃত্যু হয়েছে। জিজ্ঞাসাবাদে ম্যানি ওরফে ইমানুয়েল জানিয়েছেন, বায়োলজির ছাত্র হওয়ায় তিনি জানতেন ঠিক কোথায় কোথায় ছুরির আঘাত করলে দ্রুত মৃত্যু নিশ্চিত করা যাবে। নিজেকে মেধাবী বলেও দাবি করেন ইমানুয়েল।

 

[আরও পড়ুন: দিল্লিতে প্রতিবাদের আঁচ বাড়াচ্ছে তৃণমূল, সকাল থেকে থানার বাইরে অবস্থান, যোগ দিল আপও]

তদন্তকারীদের ইমানুয়েল জানিয়েছেন, মাকে তিনি খুব ভালোবাসতেন, যদিও খুন করবেন বলে ঠিক করে রেখেছিলেন। কেন? এখনও স্পষ্ট নয়। অতীত অপরাধের রেকর্ড নেই ইমানুয়েলের, মানসিকভাবে অসুস্থ ছিলেন বলেও জানা যায়নি। নজিরবিহীন এই মামলায় মাকে হত্যায় অভিযুক্ত ছেলের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, খুন হয়েছেন বছর ৪৬-এর এলভিয়া এসপিনোজা।
  • মা দরজা খুলতেই ধারাল ছুরি নিয়ে হামলা চালায় ছেলে।
Advertisement