shono
Advertisement

‘ট্রাম্প ২.০’ বিবেক রামস্বামী আসলে ‘পাগলাটে’! তোপ দাগছেন প্রাক্তন সহকর্মীরাই

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিক প্রার্থীদের মধ্যে ট্রাম্পের পরই রয়েছেন বিবেক।
Posted: 12:28 PM Sep 17, 2023Updated: 12:30 PM Sep 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এলন মাস্ক থেকে শুরু করে মার্কিন আমজনতার একটা বড় অংশ- সকলের মনেই জায়গা করে নিয়েছেন তিনি। মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী বিবেক রামস্বামীর (Vivek Ramaswamy) প্রশংসায় পঞ্চমুখ স্বয়ং ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। কিন্তু ৩৮ বছরের ভারতীয় বংশোদ্ভূত যুবককে নিয়ে বিস্ফোরক দাবি তাঁর একদা সহকর্মীদের। এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে এমনটাই জানা যাচ্ছে।

Advertisement

রীতিমতো রুদ্ধদ্বার আলোচনায় বিবেকের প্রাক্তন সংস্থার কয়েকজন কর্মী তাঁর সম্পর্কে বলতে গিয়ে তাঁকে ‘এলোমেলো, চঞ্চল ও পাগলাটে’ বলে তোপ দেগেছেন। একজনের মতে, বিবেক মনে করেন অন্যরা রয়েছেন তাঁকে সেবা করার জন্য! যদিও প্রচারে নিজেকে ‘ডাউন টু আর্থ’ বলেই দেখানোর চেষ্টা করেছেন বিবেক। কিন্তু আসলে তিনি এরকমই, এমনই দাবি তাঁর একদা সহকর্মীদের।

[আরও পড়ুন: হকার উচ্ছেদ ঘিরে রণক্ষেত্র হাওড়া স্টেশন, লাঠিচার্জ আরপিএফের]

উল্লেখ্য, বছরের গোড়ায় যখন রামস্বামী নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা করেছিলেন, তখন তিনি মোটেই খুব বিরাট কোনও পরিচিত মুখ ছিলেন না। কিন্তু যত সময় এগিয়েছে, ততই প্রেসিডেন্ট পদপ্রার্থী হিসেবে সামনের সারিতে উঠে এসেছেন তিনি। সম্প্রতি হওয়া এক পোলে দেখা গিয়েছে তিনি রয়েছেন রিপাবলিক প্রার্থীদের মধ্যে দ্বিতীয় স্থানে। শীর্ষস্থানে এখনও রয়েছেন প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

[আরও পড়ুন: রেলট্র্যাক, সিগন্যালিংয়ের কাজ, রবিবার হাওড়া শাখায় বাতিল বেশ কয়েকটি ট্রেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement