shono
Advertisement

Breaking News

৩২ বছরের ছোট ‘বার্বি’র সঙ্গে চুটিয়ে প্রেম পুতিনের! তুঙ্গে চর্চা

৩৯ বছর বয়সি একাতেরিনা কাতিয়া মিজুলিনার প্রেমে পড়েছেন ৭১ বছরের পুতিন।
Posted: 03:35 PM Feb 20, 2024Updated: 03:35 PM Feb 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩২ বছরের ছোট ‘বার্বির’ প্রেমে হাবুডুবু খাচ্ছেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন (Vladimir Putin)! সূত্রের খবর, এক ইতিহাসবিদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রুশ প্রেসিডেন্ট। তবে এই সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছে রুশ প্রেসিডেন্টের ঘনিষ্ঠ মহল।

Advertisement

পুতিনের সঙ্গে একাধিক মহিলার নাম জড়িয়েছে বারবার। ৩০ বছরের বিবাহিত জীবনের পর ২০১৪ সালে স্ত্রী লুডমিলাকে ডিভোর্স দেন রুশ প্রেসিডেন্ট। তার পর থেকেই জিমন্যাস্ট অলিনা কাবিভার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন ছড়ায়। অলিম্পিকে রাশিয়ার (Russia) হয়ে পদকও জিতেছেন অলিনা। শোনা যায়, তিনটি সন্তানও রয়েছে যুগলের। মস্কো থেকে বহুদূরে পুতিনের বিলাসবহুল ভিলায় বসবাস করেন অলিনা, সেরকমটাই সূত্রের খবর।

[আরও পড়ুন: তিন সেনাকর্তাকে ফাঁসির সাজা মায়ানমারে! কেন এই পদক্ষেপ জুন্টার?]

এহেন পরিস্থিতিতেই পুতিনের জীবনে নয়া নারীর আগমন। বেশ কয়েকটি ইউক্রেনীয় সংবাদসংস্থার দাবি, ৩৯ বছর বয়সি একাতেরিনা কাতিয়া মিজুলিনার প্রেমে পড়েছেন ৭১ বছরের পুতিন। বার্বির লুকঅ্যালাইক বলেই পরিচিত কাতিয়া। ইতিহাসবিদ হলেও বর্তমানে পুতিন প্রশাসনের সোশাল মিডিয়া দেখাশোনা করার দায়িত্বে রয়েছেন তিনি। রাশিয়া ও পুতিনের বিরুদ্ধে সোশাল মিডিয়ায় যেসমস্ত নেতিবাচক কথা ঘোরাফেরা করে সেগুলো মুছে ফেলাই তাঁর কাজ। ইউক্রেনে রুশ আগ্রাসনের বিরোধী মন্তব্যও সোশাল মিডিয়া থেকে সরিয়ে দেন কাতিয়া।

ইউক্রেনের সংবাদমাধ্যমের দাবি, গত কয়েকদিনেই কাতিয়ার ঘনিষ্ঠ হয়ে পড়েছেন রুশ প্রেসিডেন্ট। সেদেশের মানবাধিকার কর্মী অলগা রোমানোভা বলেন, “বরাবরই বার্বির মতো মহিলাদের পছন্দ করেন পুতিন। তাঁর জন্য কাতিয়া একেবার মানানসই।” তবে রুশ সংবাদসংস্থা এই খবর নিয়ে মুখে কুলুপ এঁটেছে। উল্লেখ্য, একাধিকবার প্রকাশ্যে ইউক্রেনবিরোধী মন্তব্য করতে শোনা গিয়েছে রুশ সাংসদের কন্যা কাতিয়াকে। তাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার খবর আড়াল করতে চাইছেন পুতিন? উঠছে প্রশ্ন। 

[আরও পড়ুন: বাণিজ্যতরীতে আছড়ে পড়ল হাউথি মিসাইল, জাহাজ ছেড়ে পলায়ন চালকদলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement