shono
Advertisement
Zakir Naik

লস্কর নেতাদের জড়িয়ে ধরে সৌজন্য 'ভারতবিরোধী' জাকির নায়েকের! ভাইরাল ভিডিও

পাকিস্তান সফরে গিয়ে জঙ্গিদের নেতাদের আলিঙ্গন করেছেন জাকির নায়েক।
Published By: Anwesha AdhikaryPosted: 03:03 PM Oct 19, 2024Updated: 03:03 PM Oct 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তান সফরে গিয়ে লস্কর জঙ্গি নেতাদের সঙ্গে দেখা করলেন জাকির নায়েক। মাসখানেকের জন্য পাকিস্তান সফরে গিয়েছেন বিতর্কিত ধর্মপ্রচারক। সেখানকার এক মসজিদে গিয়ে লস্কর-ই-তইবার তিন শীর্ষ কমান্ডার মুজাম্মিল ইকবাল হাশমি, মুহাম্মদ হ্যারিস ধার এবং ফয়জল নাদিমের সঙ্গে দেখা করেন তিনি। উল্লেখ্য, এই তিনজনকেই ২০০৮ সালে আন্তর্জাতিক সন্ত্রাসবাদী তকমা দেয় আমেরিকা।

Advertisement

সূত্রের খবর, দিনকয়েক আগে লাহোরের বিখ্যাত বাদশাহি মসজিদে গিয়েছিলেন জাকির। সেখানে হাজির ছিলেন দেড় লক্ষেরও বেশি মানুষ। ওই অনুষ্ঠানে ভাষণ দেওয়ার কথা ছিল বিতর্কিত ধর্মগুরুর। এই অনুষ্ঠান উপলক্ষে ব্যাপক প্রচার চালায় লস্কর-ই-তইবা। অনলাইনে জাকিরের হয়ে প্রচার করতে দেখা যায় লস্করের তিন শীর্ষ নেতাকে। তারপরেই লস্কর নেতাদের জড়িয়ে ধরে সৌজন্য বিনিময় করতে দেখা গেল বিতর্কিত ধর্মপ্রচারককে। গোটা এলাকায় কড়া নিরাপত্তার ব্যবস্থা করেছিল লাহোর পুলিশ।

উল্লেখ্য, চলতি মাসেই পাকিস্তানের একটি অনুষ্ঠানে গিয়ে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন জাকির। একটি সম্মেলনে পাশতুন নামে এক তরুণী তাঁকে প্রশ্ন করেন, “আমি যেখানে বসবাস করি সেখানে সকলেই ধর্মপ্রাণ মুসলিম। তা সত্ত্বেও কেন শিশু ধর্ষণ, পরকীয়া, মাদকাসক্তির মতো ঘটনা ঘটছে? কেন উলেমারা এই বিষয়গুলো দূর করেন না?” পাশতুনের এই প্রশ্নেই ক্ষিপ্ত হয়ে ওঠেন জাকির। ওই পাক তরুণীকে চুপ করতে বলেন। পাশতুনকে ক্ষমাও চাইতে বলেন জাকির। প্রকাশ্যে এক তরুণীকে অপমান করছেন বিতর্কিত ধর্মগুরু, সেই ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। জাকিরের আচরণের তুমুল নিন্দায় সরব হন নেটিজেনরা।

প্রসঙ্গত, প্রায় এক মাসের সফরে ইসলামাবাদ গিয়েছেন জাকির। ভারতের শত্রুকে অভ্যর্থনা জানাতে আয়োজনের কোনও খামতি রাখেনি শাহবাজ শরিফের সরকার। রীতিমতো রেড কার্পেটে বরণ করে নেওয়া হয় তাঁকে। পাকিস্তানে গিয়ে একাধিক অনুষ্ঠান এবং সম্মেলনে যোগ দিতে দেখা গিয়েছে জাকির নায়েককে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দিনকয়েক আগে লাহোরের বিখ্যাত বাদশাহি মসজিদে গিয়েছিলেন জাকির। সেখানে হাজির ছিলেন দেড় লক্ষেরও বেশি মানুষ।
  • চলতি মাসেই পাকিস্তানের একটি অনুষ্ঠানে গিয়ে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন জাকির।
  • প্রায় এক মাসের সফরে ইসলামাবাদ গিয়েছেন জাকির।
Advertisement