shono
Advertisement

বিতর্ক থাকুক তর্কে! যশকে আদরে ভরিয়ে দিলেন নুসরত, ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে

দু'জনের এই প্রেমভরা ছবি দেখেছেন?
Posted: 03:17 PM Sep 01, 2023Updated: 03:59 PM Sep 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিলিজের আগেই বিতর্কে প্রথম বলিউড ছবি। শিখ সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগ উঠেছে ‘ইয়ারিয়া ২’র বিরুদ্ধে। থানায় দায়ের হয়েছে অভিযোগ। তবে যশ দাশগুপ্তর জীবনে এখন শুধু প্রেম আর প্রেম। একদম আঙুরের মতো মিষ্টি। তাই তো নুসরতের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করে ‘লাভ ইউ’ বলেই ফেললেন টলিউডের হ্যান্ডসাম হাঙ্ক।

Advertisement

রাধিকা রাও ও বিনয় সপ্রু পরিচালিত ‘ইয়ারিয়া ২’ ছবিতে যশ ছাড়াও রয়েছে দিব্যা খোসলা কুমার, জাভেদ জাফরির ছেলে মিজান জাফরি, লিলেট দুবে, টেলিভিশনের জনপ্রিয় মুখ পার্ল ভি পুরী। ছবির গানের একটি দৃশ্যে কৃপাণ ব্যবহার করা হয়েছে। তাই-ই শিখ সম্প্রদায়ের একাংশের ক্ষোভের কারণ হয়ে উঠেছে। তাঁদের অভিযোগ, গানের দৃশ্যে শিখ ধর্মের পবিত্র কৃপাণ ব্যবহার করায় সমূহ সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত লাগতে পারে। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশে অভিযোগ দায়ের করেছিল শিরোমণি গুরুদ্বার প্রবন্ধক কমিটি তথা এসজিপিসি। জলন্ধর জেলার এক থানাতেও ছবির বিরুদ্ধে শিখ তালমেল কমিটি FIR দায়ের করেছে।

[আরও পড়ুন: ‘বাপ সে বাত কর’, শাহরুখের হুংকারে ফোঁস সমীর ওয়াংখেড়ের, পালটা ছোবল, ‘ভয় পাই নাকি?]

এমন পরিস্থিতিতেই নুসরতের সঙ্গে আদুরে এক মুহূর্তের ছবি শেয়ার করেছেন যশ। আসলে ছবিটি প্রথমে নুসরত শেয়ার করেছিলেন। তাতেই শেয়ার করে, ‘লাভ ইউ’ লেখেন অভিনেতা। ছবিতে যশকে পিছন থেকে জড়িয়ে ধরে মোবাইলে কিছু একটা দেখাচ্ছিলেন নুসরত। যা দেখে যশের মুখে ছিল হাসি, আর হাতে ছিল ‘বেরি’। তাতেই নুসরত লিখেছিলেন, “লাভ ইউ ‘বেরি’ মাচ।” নুসরতের এই স্টোরি শেয়ার করেই ভালবাসা ব্যক্ত করেন অভিনেতা।

২০১৪ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল ‘ইয়ারিয়া’। সেই ছবি বক্সঅফিসে খুব একটা ছাপ ফেলতে না পারলেও নবীন প্রজন্মের মনে দাগ কেটেছিল সিনেমার গান। আট বছর পর এবার সেই সিনেমারই সিক্যুয়েল আসতে চলেছে ‘ইয়ারিয়া ২’ নামে। টিজার দেখে যা মনে হচ্ছে, তাতে এবার ভিন্ন গল্প নিয়ে আসছেন পরিচালক জুটি। আর তাতে আবার মালয়ালম ছবি ‘বেঙ্গালুরু ডেজ’-এর প্রভাব দেখা যাচ্ছে।

[আরও পড়ুন: ‘মালদ্বীপে তামান্নাকে নিয়ে কেমন মজা করলেন?’ সাংবাদিকের প্রশ্নে রেগে লাল বিজয় ভার্মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement