shono
Advertisement

‘আমি আরও বাচ্চা চাই’, নুসরতের কাছে যশের আবদার! কাণ্ডটা কী?

লজ্জায় মুখ লাল নুসরতের!
Posted: 08:51 PM Jun 26, 2023Updated: 08:51 PM Jun 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতপার্টিতে একটা কাণ্ড ঘটিয়ে ফেললেন যশ দাশগুপ্ত। সবার সামনে নুসরতকে আবদার। ‘আই ওয়ান্ট মোর বেবি!’ আর যশের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় টুক করে ভাইরাল! হ্যাঁ, এমনটাই ঘটেছে। সম্প্রতি সোশ্য়াল মিডিয়ার হাত ধরে ছড়িয়ে পড়েছে যশের এই ভিডিও।

Advertisement

[আরও পড়ুন: প্রেসিডেন্সি যেন ‘মহব্বতে’র ‘গুরুকূল’! প্রেমে ফরমান, সৃজিতের প্রশ্ন ‘ধাপার মাঠে যাবে?’]

তা কাণ্ডটা কী?

সম্প্রতি কলকাতা শহরের একটি নাইটক্লাবে যশ দাশগুপ্ত লঞ্চ করলেন তাঁর আর নুসরতের গাঁটছড়ায় তৈরি প্রযোজনা সংস্থা ওয়াইডি ফিল্মস। যশ-নুসরতের কাছে যা কিনা সন্তানের মতোই। এই সংস্থার হাত ধরেই তৈরি হচ্ছে যশ-নুসরতের নতুন ছবি মেন্টাল। প্রকাশ্যে এসেছে সেই ছবিরও ফার্স্টসুক। সেই অনুষ্ঠানেই নুসরতের পাশে দাঁড়িয়ে যশ বললেন, এই সংস্থা আমাদের সন্তানের মতো। আমরা আরও সন্তান চাই। আই ওয়ান্ট মোর বেবি! যশের মুখে একথা শুনে একেবারে লজ্জায় লাল নুসরত। হেসেই গড়িয়ে পড়লেন যশ ঘরনি।

 

প্রযোজনা সংস্থা খুলেছেন যশ -নুসরত। সম্ভবত ছেলে ঈশানের নামেই প্রযোজনা সংস্থার নামকরণ করেছেন- YD Films Social। আর নতুন ইনিংসের শুরুয়াতেই অনুরাগীদের চমকে দিয়ে ছবির ঘোষণা করলেন তারকা দম্পতি। বাংলায় ‘পুলিশ ব্রহ্মাণ্ড’। সিনেমার নাম ‘মেন্টাল’। মুখ্য ভূমিকায় স্বামী-স্ত্রী যশ-নুসরত। আজ্ঞে, যশকে এই ছবিতে এক পুলিশের ভূমিকায় দেখা যাবে। প্রযোজক-অভিনেতার ভাষায় বলতে হলে, “স্বভাবে নম্র হলেও মনের দিক থেকে অভিমানি। তবে শয়তানদের জন্য তিনি মেন্টাল।”

[আরও পড়ুন: দীর্ঘ ৩৮ বছর পর পর্দায় অমিতাভ-কমল হাসান দ্বৈরথ, ‘Project K’ নিয়ে বড় আপডেট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement