shono
Advertisement

এক হাতে বন্দুক, আরেক হাতে গিটার! নতুন অবতারে চমক দিলেন ‘রকস্টার’যশ দাশগুপ্ত

এই ছবিতে বাংলাদেশের অভিনেত্রী নুসরত ফারিয়ার সঙ্গে জুটি বাঁধছেন যশ।
Posted: 03:04 PM Apr 16, 2022Updated: 03:04 PM Apr 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চুল এলোমেলো। গালে রক্তের দাগ। এক হাতে বন্দুক আর আরেক হাতে গিটার। অভিনেতা যশকে এরূপে আগে খুব একটা দেখা যায়নি। তাই বাংলা বছরের শুরুতেই যশকে এরকম অ্যাংরি ইয়ংম্যান রূপে দেখে হতবাক অনুরাগীরা। গপ্পোটা কি?

Advertisement

খবর ছিল আগেই। পরিচালক অংশুমান প্রত্যুষ এবার যশ (Yash Dasgupta) ও ওপার বাংলার অভিনেত্রী নুসরত ফারিয়াকে (Nusrat Jahan) নিয়ে নতুন ছবি তৈরি করছেন। ছবির নাম ‘রকস্টার’। যেখানে নামভূমিকায় দেখা যাবে যশকে। কলকাতার নানা জায়গায় শুটিং হয়েছে এই ছবির। সেই ‘রকস্টার’ ছবির প্রথম ঝলকেই নতুন অবতারে ধরা দিলেন যশ।

[আরও পড়ুন: সেরা জামাই! রণবীরকে জড়িয়ে ধরলেন শ্বশুর মহেশ ভাট, প্রকাশ্যে রণলিয়ার বিয়ের আরও ছবি]

এর আগে অংশুমান প্রত্যুষের ‘এসওএস কলকাতা’ ছবিতে অভিনয় করেছিলেন যশ। সেই ছবিতে যশের সঙ্গে দেখা গিয়েছিল নুসরত জাহানকে। শোনা যায়, সেই ছবির শুটিং থেকেই প্রেম শুরু হয় নুসরত ও যশের মধ্যে। তবে এবার পরিচালক নুসরত জাহানকে নয়, বরং নুসরত ফারিয়াকেই যশের পাশে দেখতে চাইছেন। পরিচালকের কথায়, বাংলাদেশের নুসরত ও যশকে নিয়ে বাংলা সিনেমা পাবে নতুন এক জুটি। পরিচালকের কথায়, যশের শারীরিক গঠন রকস্টার চরিত্রের জন্য একেবারে পারফেক্ট। যশের আদব কায়দাও একেবারে চরিত্রের জন্য সঠিক। তাই যশ ছাড়া, অন্য কাউকে মাথায় আসেনি। শুধু তাই নয়, যশ আগে থেকেই একটু আধটু গিটার বাজাতে পারেন। তবে এই ছবির স্বার্থে যশ বিশেষ ট্রেনিংও নিয়েছেন।

এক রক শিল্পীর জীবনের ওঠা-পড়ার গল্পই উঠে আসবে এই ছবিতে। ছবিটি প্রযোজনার দায়িত্বে থাকছেন অরিন্দম দাস, শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।

[আরও পড়ুন: কলেজ প্রেমের গল্প ‘X=Prem’, সৃজিতের ছবির মুখ্য চরিত্রে অর্জুন-শ্রুতি ও অনিন্দ্য-মধুরিমা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement